শিরোনাম
◈ সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর  সপরিবারে ভিসানিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র ◈ ১৫৬ উপজেলায় ভোট আজ ◈ সংসদ সদস্য আজিমের অবস্থান জেনেছে ভারত পুলিশ ◈ বিধ্বস্ত হওয়ার আগে হেলিকপ্টারে কী করছিলেন ইরানের প্রেসিডেন্ট প্রকাশ্যে ‘শেষ’ ভিডিও ◈ সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে ফাটল, প্লেন চলাচলে বিঘ্ন ◈ ইসরায়েলি প্রধানমন্ত্রী ও হামাস প্রধানের বিরুদ্ধে আইসিসিতে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন ◈ নিরপেক্ষতা ক্ষুণ্ন হওয়ায় দুই ওসিকে প্রত্যাহার করলো ইসি  ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর শোক ◈ বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২৪, ০১:৪৮ দুপুর
আপডেট : ৩০ এপ্রিল, ২০২৪, ০১:৪৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ

মোশতাক আহমেদ শাওন: [২] সাত দিন ধরে বিশুদ্ধ শীতল পানি ও শশা বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন মানবিক সংগঠন টিম খোরশেদ।এর পাশাপাশি মঙ্গলবার ৮ম দিনে সংগঠনটি শহরের বিভিন্ন স্থানে কুকুর, বিড়াল ও পাখির জন্য সুপেয় পানির ব্যবস্থা করেছে।

[৩] এছাড়াও ধারাবাহিক কার্যক্রম হিসেবে শহরের মাসদাইর, গলাচিপা, কালিরবাজার, আমলাপাড়াসহ বিভিন্ন পাড়া মহল্লায় ঘুরে ঘুরে বিশুদ্ধ শীতল পানির পাশাপাশি নগরবাসীর জন্য তৃষ্ণা নিবারনে উপকারী শশা বিতরণ করেছে টিম খোরশেদ।

[৪] সরেজমিনে দেখা গেছে, টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা মঙ্গলবার সকাল থেকে বিভিন্ন স্থানে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে কুকুর বিড়ালের জন্য ও পাখির জন্য বিভিন্ন গাছের ডালে পানির পাত্র স্থাপন করেছে।

[৫] মানবিক সংগঠন টিম খোরশেদ এর টিম লিডার কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, গত ৮ম দিনে তারা নগরীর বিভিন্ন স্থানে ২টি গাড়িতে প্রায় ১৯ হাজার মানুষকে আমরা বিশুদ্ধ শীতল পানি পান করাতে পেরেছি।

[৬] এছাড়াও আমাদের টেলিমেডিসিন সেবাও চালু রয়েছে। যেকোনো মানুষ ফোন করে তাপদাহে অসুস্থ মানুষ বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে পারবেন। যতদিন তাপদাহ থাকবে আমরা ততদিন সেবা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

[৭] তিনি আরো বলেন আমরা লক্ষ্য করে দেখেছি নগরীতে আগের মত জলাশয় না থাকায় তাপদাহে মানুষের মত পশু পাখিরও বিপর্যস্ত অবস্থা। তাই আমরা পশু পাখির জন্য পানির ব্যবস্থা করেছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়