শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ০৯:৫৮ সকাল
আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:৪৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশি ২০ এজেন্টকে পুরস্কৃত করল এয়ার এশিয়া

মেহজাাবিন চৌধুরী: [২] এয়ারলাইন্স নিয়ে কাজ করা বাংলাদেশের ২০টি শীর্ষ ট্রাভেল এজেন্টকে পুরস্কৃত করেছে মালয়েশিয়ার উড়োজাহাজ সংস্থা এয়ার এশিয়া ।

[৩] ২০ ফেব্রুয়ারি রাতে রাজধানীর একটি হোটেলে এয়ার এশিয়ার ‌‘অ্যানুয়াল এজেন্ট কনফারেন্স ২০২৪’ অনুষ্ঠানে ২০ এজেন্টের হাতে পুরস্কার তুলে ঢাকায় নিযুক্ত থাইল্যান্ডের রাষ্ট্রদূত মাকাওয়াদি সুমিতমোর ।

[৪] এ সময় উপস্থিত ছিলেন এয়ারএশিয়া এভিয়েশন গ্ৰুপ লিমিটেডের গ্ৰুপ চিফ এক্সিকিউটিভ অফিসার বো লিনগাম এয়ারএশিয়ার চিফ রেভেনিউ এন্ড নেটওয়ার্ক পল গেরার্ড ক্যারল ও  টোটাল এয়ার সার্ভিসেস লিমিটেড-টাস গ্রুপের চেয়ারম্যান কে এম মজিবুল হক, ভাইস চেয়ারম্যান শেখ মামুন, ব্যবস্থাপনা পরিচালক মোরশেদুল আলম চাকলাদার ও পরিচালক কাজী শাহ মোজাক্কের।

[৫] প্রবাসীদের যাতায়াত এবং পণ্য আমদানি-রপ্তানি সুবিধা বাড়াতে এসব দেশের সঙ্গে বাংলাদেশের ফ্লাইট কার্যক্রম সম্প্রসারণ করতে চায় মালয়েশিয়াভিত্তিক এয়ারলাইনস এয়ার এশিয়া।

[৬] অনুষ্ঠানে খুব শীঘ্রই এয়ার এশিয়া বাংলাদেশ নামের  নতুন এয়ারলাইন্স আনার ঘোষণা দেন  জিএসএ প্রতিষ্ঠান টাস গ্রুপ।

[৭] অনুষ্ঠানে বক্তারা বলেন, টাস যাদের সঙ্গে দীর্ঘদিন ধরে ব্যবসা করছেন তাদের সম্মান জানাতেই এই পুরস্কারের আয়োজন। এজেন্টদের উৎসাহ দিতে প্রতি বছরই এ পুরস্কারের ব্যবস্থা থাকবে।

[৮] অনুষ্ঠানে এয়ার এশিয়া ও টোটাল এয়ারলাইন্স সার্ভিসেস লিমিটেডের উর্দ্ধতন কর্মকর্তাসহ দেশের বিভিন্ন ট্রাভেল এজেন্টরা উপস্থিত ছিলেন।

এমসি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়