শিরোনাম
◈ বিএনপিতে শুদ্ধি অভিযান শুরু, সরকারের সঙ্গে আঁতাতের অভিযোগে ফেঁসে যাচ্ছেন শতাধিক নেতা  ◈ তুরস্কে কন্ট্রাক্ট ফার্মিংয়ে বাংলাদেশি কৃষিবিদ ও কৃষক নিয়োগের প্রস্তাব  ◈ ফুটপাত থে‌কে জ্বলন্ত চুলা ও সিলিন্ডার সরা‌লো পু‌লিশ, আটক ৮  ◈ প্রধানমন্ত্রীকে বড়পীর আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতের আমন্ত্রণ ◈ রাজধানীজুড়ে রেস্তোরাঁয় পুলিশি অভিযান, আটক ৩৫ ◈ প্রবাসী আয়ে চমক, ৮ মাসে সর্বোচ্চ রেমিট্যান্স ফেব্রুয়ারিতে ◈ রমজানে সৌদি আরবে মাইক ব্যবহার ও সম্প্রচার সীমিত করে ৯ দফা নির্দেশনা ◈ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ◈ বেইলি রোডে অগ্নিকাণ্ড হাইকোর্টে রিট দায়ের ◈ গাজায় মানবতার বিরুদ্ধে অপরাধ বন্ধে ঐক্যবদ্ধ উদ্যোগের আহবান বাংলাদেশের

প্রকাশিত : ২২ নভেম্বর, ২০২৩, ০৬:৩৪ বিকাল
আপডেট : ২২ নভেম্বর, ২০২৩, ০৬:৩৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মালবাহী ট্রেনের লাইনচ্যুত বগি উদ্ধার, রেল চলাচল স্বাভাবিক

ছবি: সংগৃহীত

মো. মনজুরুল ইসলাম, নাটোর: [২] নাটোরের আব্দুলপুর জংশনে মালবাহী ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হবার পাঁচ ঘন্টা পর উদ্ধার কাজ সম্পন্ন হয়েছে। এতে উত্তরাঞ্চলের সাথে সারা দেশের বন্ধ হয়ে যাওয়া রেল যোগাযোগ বর্তমানে স্বাভাবিক হয়েছে। 

[৩] আব্দুলপুর রেলস্টেশন এর স্টেশন মাস্টার মোহাম্মদ জিয়াউদ্দিন জানান, আজ বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে পার্বতীপুর থেকে ঢাকা গামী মালবাহী ট্রেনটি আব্দুলপুরে এলে সেখানে দুটি বগি লাইনচ্যুত হয়। এতে তাৎক্ষণিকভাবে উত্তরাঞ্চলের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। ঈশ্বরদী জংশন থেকে উদ্ধারকারী ট্রেন এসে লাইনচ্যুত বগি দুটি উদ্ধার করে। পরে সন্ধ্যা সাড়ে পাঁচটায় রেল চলাচল স্বাভাবিক ঘোষণা করা হয়। 

[৪] বিভাগীয় রেলওয়ে ম্যানেজার (পাকসী) নূর মোহাম্মদ জানান, দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথেই আমরা দ্রুত ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করি। এবং সাড়ে পাঁচটার দিকে আমরা উদ্ধার কাজ সম্পন্ন করে রেল চলাচলের জন্য একটি লাইন উন্মুক্ত করে দেয়া হয়। বর্তমানে রেল চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি। 

[৫] এ ঘটনায় রেলওয়ে বিভাগীয় পরিবহন কর্মকর্তা আনোয়ার হোসেনকে প্রধান করে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি ৭ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিবেন বলেও জানান তিনি।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়