শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৯ জানুয়ারী, ২০২৩, ১২:৩৯ দুপুর
আপডেট : ২৯ জানুয়ারী, ২০২৩, ০৪:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজশাহীতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের যাতায়াতে ৮ বিশেষ ট্রেন

নেতা-কর্মীদের যাতায়াতে বিশেষ ট্রেন

সঞ্চয় বিশ্বাস: রাজশাহীতে আওয়ামী লীগের জনসভায় নেতা-কর্মীদের যাতায়াতে সুবিধার্থে আটটি স্পেশাল ট্রেন ভাড়া করা হয়েছে। জনসভায় বিপুল জমায়েত নিশ্চিত করতে উত্তরাঞ্চলের বিভিন্ন জেলা ও উপজেলার নেতা-কর্মীরা এ সব ট্রেনে এসে যোগ দিচ্ছেন। ইত্তেফাক

জনসভায় যোগদানের জন্য আওয়ামী লীগের এমপি শেখ হেলাল রেলপথ মন্ত্রণালয় থেকে ৭টি স্পেশাল ট্রেনের আবেদন করেন। তার আবেদনের প্রেক্ষিতে রেল মন্ত্রণালয় ৭টি বিশেষ ট্রেনের সিদ্ধান্ত নেয়। পরে শনিবার (২৮ জানুয়ারি) রাত ১২টায় ঈশ্বরদী-রাজশাহী পর্যন্ত ভাড়ায় আরও একটি স্পেশাল ট্রেনের অনুমোদন দেওয়া হয়। রোববার সকাল ৯টা ৩৫ মিনিটে ঈশ্বরদী জংসন স্টেশন থেকে রাজশাহী অভিমুখে ট্রেনটি যাত্রা শুরু করে।

পাকশী বিভাগীয় রেলওয়ের সহকারী পরিবহন কর্মকর্তা সাজেদুর রহমান বাবু জানান, শনিবার রাত ১২টায় ঈশ্বরদী থেকে যুক্ত হয়েছে আরও একটি স্পেশাল ট্রেন। সকাল ৯টা ৩৫ মিনিটে ট্রেনটি ঈশ্বরদী থেকে রাজশাহী অভিমুখে যাত্রা শুরু করে।

পাকশী বিভাগীয় রেলওয়ের সহকারী বাণিজ্যিক কর্মকর্তা একেএম নূরুল আলম জানান, নাটোর-রাজশাহী, পাঁচবিবি-রাজশাহী, রানীনগর-রাজশাহী, সিরাজগঞ্জ-রাজশাহী, আড়ানী-রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী, রহনপুর-রাজশাহী রুটে বিশেষ ৭টি ট্রেন আগেই চূড়ান্ত ছিল। শনিবার রাতে ঈশ্বরদী-রাজশাহী আরও একটি বিশেষ ট্রেন চূড়ান্ত হয়। ট্রেনটি ঈশ্বরদী-রাজশাহী-ঈশ্বরদী রুটে চলাচল করবে। ঈশ্বরদী থেকে যুক্ত স্পেশাল ট্রেনের ৮টি বগিতে ১ হাজার ৩৫২ জন যাত্রী যাতায়াত করবে। স্পেশাল এ ট্রেনে রেলের আয় ১ লাখ ৭ হাজার ২৬৬ টাকা।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়