শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ০৪:২৭ সকাল
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ০১:৪১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তিন ঘণ্টা বন্ধের পর বঙ্গবন্ধু সেতুতে ট্রেন চলাচল শুরু

তিন ঘণ্টা বন্ধের পর বঙ্গবন্ধু সেতুতে ট্রেন চলাচল শুরু

ডেস্ক রিপোর্ট: তিন ঘণ্টা পর স্বাভাবিক হয়েছে বঙ্গবন্ধু সেতু দিয়ে ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল। সময় অনলাইন

শনিবার (২৪ সেপ্টেম্বর) মধ্যরাতে সেতুর পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোসাদ্দেক হোসেন জানান, রাত ১১টার দিকে বগুড়া থেকে ঢাকাগামী গাছের গুঁড়ি বোঝাই একটি ট্রাক বঙ্গবন্ধু সেতুর ২১ নাম্বার পিলারের কাছে পৌঁছালে চারটি চাকা ফেটে যায়। এতে সেতুর রেলিংয়ের উপরে হেলে পড়ে ট্রাকটি।

মোসাদ্দেক হোসেন আরও বলেন, এসময় ট্রাকে থাকা গাছের গুঁড়িগুলো বঙ্গবন্ধু সেতুর রেল লাইনের উপরে গিয়ে পড়লে বন্ধ হয়ে যায় ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল।

খবর পেয়ে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানা পুলিশ ও বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করে। পরে উদ্ধারকর্মীরা গাছের গুঁড়িগুলো সরিয়ে নিলে রাত ২টার দিকে স্বাভাবিক হয় বঙ্গবন্ধু সেতু দিয়ে ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল বলে জানান তিনি।

ট্রাকটিতে ক্ষমতার চেয়ে অধিক মালামাল বহন করায় সেটির পেছনের চাকা ফেটে দুর্ঘটনাটি ঘটেছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়