শিরোনাম
◈ ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ এর এমপি আনারের মরদেহ উদ্ধার ◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ◈ বিএনপি নিরুৎসাহিত করায় ভোট কম পড়েছে: মন্তব্য সিইসির  ◈ আল জাজিরার তথ্যচিত্র ও মার্কিন নিষেধাজ্ঞা একই সূত্রে গাঁথা: জেনারেল আজিজ (অব.) ◈ ভিসা নীতি নয়, অন্য আইনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ০৪:২৭ সকাল
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ০১:৪১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তিন ঘণ্টা বন্ধের পর বঙ্গবন্ধু সেতুতে ট্রেন চলাচল শুরু

তিন ঘণ্টা বন্ধের পর বঙ্গবন্ধু সেতুতে ট্রেন চলাচল শুরু

ডেস্ক রিপোর্ট: তিন ঘণ্টা পর স্বাভাবিক হয়েছে বঙ্গবন্ধু সেতু দিয়ে ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল। সময় অনলাইন

শনিবার (২৪ সেপ্টেম্বর) মধ্যরাতে সেতুর পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোসাদ্দেক হোসেন জানান, রাত ১১টার দিকে বগুড়া থেকে ঢাকাগামী গাছের গুঁড়ি বোঝাই একটি ট্রাক বঙ্গবন্ধু সেতুর ২১ নাম্বার পিলারের কাছে পৌঁছালে চারটি চাকা ফেটে যায়। এতে সেতুর রেলিংয়ের উপরে হেলে পড়ে ট্রাকটি।

মোসাদ্দেক হোসেন আরও বলেন, এসময় ট্রাকে থাকা গাছের গুঁড়িগুলো বঙ্গবন্ধু সেতুর রেল লাইনের উপরে গিয়ে পড়লে বন্ধ হয়ে যায় ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল।

খবর পেয়ে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানা পুলিশ ও বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করে। পরে উদ্ধারকর্মীরা গাছের গুঁড়িগুলো সরিয়ে নিলে রাত ২টার দিকে স্বাভাবিক হয় বঙ্গবন্ধু সেতু দিয়ে ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল বলে জানান তিনি।

ট্রাকটিতে ক্ষমতার চেয়ে অধিক মালামাল বহন করায় সেটির পেছনের চাকা ফেটে দুর্ঘটনাটি ঘটেছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়