শিরোনাম
◈ তিস্তায় নৌকাডু‌বিতে শিশু নিহত ◈ নৌকাডুবিতে নিখোঁজ অভিবাসীর খোঁজে তল্লাশি চালাচ্ছে ইতালির কোস্টগার্ড ◈ উড়তে থাকা যুক্তরাষ্ট্রকে মাটিতে নামিয়ে আনলো দক্ষিণ আফ্রিকা ◈ ১৪ দিনে রেমিট্যান্স এলো ১৬৪ কোটি ডলার ◈ শরীয়তপুরে চেম্বার থেকে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ বিশ্বকাপের সুপার এইট শুরু, শুক্রবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ   ◈ সেনাবাহিনী প্রধানের ৯, ১৭ ও ৩৩ পদাতিক ডিভিশনে বিদায়ী দরবার ◈ নরেন্দ্র মোদির আমন্ত্রণে শেখ হাসিনা শুক্রবার দিল্লি যাচ্ছেন, ২২ জুন শীর্ষ বৈঠক ◈ দেশ ছাড়িনি, চিকিৎসার জন্য সিঙ্গাপুরে আছি: আছাদুজ্জামান মিয়া  ◈ আগ্রাসনের বিরুদ্ধে উত্তর কোরিয়া-রাশিয়া একে অপরকে সাহায্য করবে, কৌশলগত অংশীদারত্ব চুক্তি সই

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ০২:২৯ দুপুর
আপডেট : ১১ জুন, ২০২৪, ০২:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাওরানবাজার শুকটি পট্টি এলাকায় ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত

মোস্তাফিজুর রহমান: কাওরানবাজার শুকটি পট্টি এলাকায় ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছে। তার পরিচয় জানা যায়নি, অজ্ঞাতনামা পুরুষ  (৩৫), তার পরনে ছিল খয়েরি চেক লুঙ্গি।মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় এ ঘটনাটি ঘটে।

বিষয়টি জানিয়ে ঢাকা রেলওয়ে(কমলাপুর) থানার উপ-পরিদর্শক (এসআই)এস এম রাকিবুল হক বলেন, সকাল সাড়ে নয়টার দিকে শুকটি পট্টি এলাকায় রেল লাইনে উপর দিয়ে রাস্তা পাড়াপাড় হওয়ার সময় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়।

সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসলে বেলা পৌনে এগারোটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই আরও বলেন ঘটনার সময় কমলাপুর থেকে ছেড়ে আসা তিতাস কমিউটার ও জামালপুর এক্সপ্রেস ট্রেন যাচ্ছিল সেখানে যেকোনো একটি ট্রেনের ধাক্কায় দুর্ঘটনার শিকার হয়েছে। 

প্রাথমিকভাবে ধারণা করা যায় মৃত ব্যক্তি ভবঘরে প্রকৃতির হতে পারে। তার পরিচয় জানার চেষ্টা চলছে মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়