শিরোনাম
◈ বরখাস্তের পর ভিকারুননিসার সেই শিক্ষক গ্রেপ্তার ◈ উন্নয়ন দেখতে কক্সবাজার যাচ্ছেন সব রাষ্ট্রদূত ◈ ২৩ দিন পর খুলছে ঘুমধুম সীমান্তের ৫ প্রাথমিক বিদ্যালয় ◈ যৌন হয়রানির অভিযোগে ভিকারুননিসা নূন স্কুলের সেই শিক্ষক বরখাস্ত ◈ সুগন্ধা বিচের নাম ‘বঙ্গবন্ধু বিচ’ করার নির্দেশনা বাতিল ◈ রংপুরকে ৬ উইকেটে হারিয়ে বিপিএলের ফাইনালে কুমিল্লা ◈ বিএনপিই বিডিআর বিদ্রোহ ঘটিয়েছিল: পররাষ্ট্রমন্ত্রী  ◈ জলবায়ু মোকাবিলায় ৩৫ হাজার কোটি টাকা পর্যাপ্ত নয়: পরিবেশমন্ত্রী  ◈ রাফাহতে হামলা হবে ‘কফিনে চূড়ান্ত পেরেক’: গুতেরেস ◈ তিনমাসে ১৪৩ রোহিঙ্গার হাতে বাংলাদেশি পাসপোর্ট, আনসারসহ গ্রেপ্তার ২৩ 

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২৩, ০৬:২৬ বিকাল
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২৩, ০৬:২৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গুলিস্তানে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক: [২] বিএনপির ডাকা নবম দফার অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীর গুলিস্তানের জিরো পয়েন্টে তানজিল পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

[৩] সোমবার বেলা ২টা ২৩ মিনিটের দিকে ওই বাসে অগ্নিসংযোগ করা হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

[৪] ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাফি আল ফারুক বলেন, বাসে আগুন লাগার খবরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। 

[৫] রাফি আল ফারুক বলেন, রোববার সকাল ৬টা থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত ৮টি যানবাহনে আগুন লাগিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিট গিয়ে বাগুন নেভায়।

[৬] তিনি জানান, ঢাকা সিটিতে ২টি, গাজীপুর ২টি এবং চট্টগ্রাম, সিরাজগঞ্জ, বগুড়া ও নাটোরে ১টি করে যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় ৪টি বাস ও ২টি ট্রাক, ১টি কাভার্ড ভ্যান ও ১টি পিকআপ ক্ষতিগ্রস্ত হয়। 

[৭] এই আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ১৪ ইউনিট ও ৮০ জন জনবল কাজ করেছে। 

[৮] উল্লেখ্য, ২৮ অক্টোবর থেকে ৪ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত দুর্বৃত্তরা ২৫২টি অগ্নিসংযোগ (কয়েকটি স্থাপনাসহ যানবাহনে) করেছে বলে সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। সম্পাদনা: তারিক আল বান্না

এসকে/টিএবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়