শিরোনাম
◈ নির্মাণাধীন ভবন থেকে পড়ে ঠিকাদারের মৃত্যু ◈ মিয়ানমার সীমান্তে আগের পরিস্থিতি আর সৃষ্টি হবে না: প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর  ◈ জাতীয় পার্টিতে কোনো বিভেদ নাই: রওশন এরশাদ ◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২৩, ০৪:১১ সকাল
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২৩, ০৩:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাজারেরও বেশি যাত্রী নিয়ে ঢাকা ছাড়ল ‘কক্সবাজার এক্সপ্রেস’

নিজস্ব প্রতিবেদক: ট্রেনে করে কক্সবাজার যাওয়ার স্বপ্ন পূরণ হলো রাজধানীবাসীর। ১ হাজার ১০ জন যাত্রী নিয়ে প্রথমবারের মতো কক্সবাজারের উদ্দেশে কমলাপুর রেলওয়ে স্টেশন ছাড়ল ‌‘কক্সবাজার এক্সপ্রেস’ ট্রেনটি।

শুক্রবার রাত ১০টা ৫৫ মিনিটে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যায় ট্রেনটি।

এদিন কক্সবাজারগামী অধিকাংশই ছিল ভ্রমণের জন্য আসা যাত্রী। নিজেদের এই ইতিহাসের অংশ করে নিতে পরিবার ও বন্ধুদের নিয়ে কক্সবাজার যেতে দেখা যায় অনেককে।

এ দিকে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কোচের যাত্রীদের ফুল ও চকলেট দিয়ে শুভেচ্ছা জানাতে দেখা যায় রেলওয়ে ডিজি মো. কামরুল আহসানকে। এর আগে রাত ৯টা ৩৯ মিনিটে কমলাপুর রেলওয়ে স্টেশনে এসে পৌঁছায় ‘কক্সবাজার এক্সপ্রেস’।

  • সর্বশেষ
  • জনপ্রিয়