শিরোনাম
◈ রমজানে বড় ইফতার পার্টির আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার: সংসদে প্রধানমন্ত্রী  ◈ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি ◈ রমজানে অফিস সময় ৯টা থেকে সাড়ে ৩টা  ◈ প্রধানমন্ত্রী নিজের রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করলেন ◈ পিএসসির প্রতিটি কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিত করার নির্দেশ রাষ্ট্রপতির ◈ শেখ হাসিনার কারাগার বিষাক্ত গ্যাস চেম্বার: রিজভী  ◈ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে যোগ দিচ্ছেন জামাল ভূঁইয়া (ভিডিও) ◈ গজল গায়ক পঙ্কজ উদাসের অনুষ্ঠানেই প্রথম উপার্জন শাহরুখ খানের  ◈ ঢাকা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির নির্বাচনে ভোট গ্রহণ চলছে

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২৩, ০৭:২৪ বিকাল
আপডেট : ২৬ নভেম্বর, ২০২৩, ০৭:২৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাশকতার মামলায় ওয়ারী থানা বিএনপি'র যুগ্ন আহবায়ক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: [২] নাশকতার মামলায় ওয়ারী থানা বিএনপি'র যুগ্ন আহবায়ক মো. সাইদুজ্জামান ওরফে রাজাকে রাজধানীর ওয়ারী এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০। রোববার বেলা পৌনে চারটার দিকে গ্রেপ্তার করা হয়।

[৩] গ্রেপ্তার সাইদুজ্জামান ওয়ারী থানায় বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের হওয়া মামলার পলাতক আসামী বলে জানিয়েছে র‌্যাব।

[৪] র‌্যাব-১০ এর উপপরিচালক আমিনুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার সাইদুজ্জামান বিভিন্ন সময় নাশকতার পরিকল্পনার সাথে তার সম্পৃক্ততার সত্যতা স্বীকার করেছেন। এছাড়া তিনি ইতোপূর্বে রাজধানীর ডেমরা, যাত্রাবাড়ী, ওয়ারী ও মতিঝিল এলাকায় গাড়ী ভাংচুর, বাসে অগ্নি সংযোগসহ বিভিন্ন প্রকার নাশকতামূলক কার্যক্রমের সাথে সরাসরি জড়িত ছিল বলে জানা গেছে।

[৫] গ্রেপ্তার সাইদুজ্জামানকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এসকে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়