শিরোনাম
◈ রমজানে বড় ইফতার পার্টির আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার: সংসদে প্রধানমন্ত্রী  ◈ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি ◈ রমজানে অফিস সময় ৯টা থেকে সাড়ে ৩টা  ◈ প্রধানমন্ত্রী নিজের রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করলেন ◈ পিএসসির প্রতিটি কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিত করার নির্দেশ রাষ্ট্রপতির ◈ শেখ হাসিনার কারাগার বিষাক্ত গ্যাস চেম্বার: রিজভী  ◈ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে যোগ দিচ্ছেন জামাল ভূঁইয়া (ভিডিও) ◈ গজল গায়ক পঙ্কজ উদাসের অনুষ্ঠানেই প্রথম উপার্জন শাহরুখ খানের  ◈ ঢাকা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির নির্বাচনে ভোট গ্রহণ চলছে

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২৩, ০৪:৪৪ দুপুর
আপডেট : ২৬ নভেম্বর, ২০২৩, ০৪:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মালিবাগে আবাসিক হোটেল থেকে একজনের মরদেহ উদ্ধার

মুযনিবীন নাইম: [২] রাজধানীর রামপুরা থানার মালিবাগের একটি আবাসিক হোটেল থেকে মিজানুর রহমান (৪৪) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি রাজবাড়ীর বালিয়াকান্দি থানার আজমল আলী শেখের ছেলে। তিনি পেশায় একজন দর্জি।

[৩] রোববার সকাল ৭টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

[৪] রামপুরা থানা এসআই মো. হাবিজ উদ্দিন বলেন, সংবাদ পেয়ে আমরা মালিবাগের সবুজ বাংলা আবাসিক হোটেলে যাই। সেখানে চতুর্থ তলার ২৯ নং কক্ষ থেকে ওই ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করি। এ সময় ওই কক্ষটির দরজা খোলা ছিল। আর কক্ষের ভেতর বিছানার ওপর শোয়া অবস্থায় ছিলেন ওই ব্যক্তি। তবে তার শরীরে কোনো আঘাত বা অস্বাভাবিক কিছু দেখা যায়নি।

[৫] তিনি আরও বলেন, মৃত মিজানুর রহমান একটি টেইলার্সে দর্জির কাজ করতেন। শনিবার রাত এগারোটার দিকে তিনি ওই হোটেলে ওঠেন। এরপর  রোববার সকালের দিকে এই ঘটনাটি ঘটে।

[৬] পুলিশ কর্মকর্তা বলেন, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। নিহতের স্বজনদের সঙ্গে মুঠোফোনে কথা হয়েছে। মিজানুর ঢাকার কোন এলাকায় থাকতেন সে বিষয়টি জানা যায়নি। সম্পাদনা: তারিক আল বান্না

এমএন/টিএবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়