শিরোনাম
◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ বাংলাদেশ নিয়ে আমার বক্তব্য বিকৃত করেছে বিজেপি: মমতা ব্যানার্জি ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২৩, ০৯:১৩ রাত
আপডেট : ২৪ নভেম্বর, ২০২৩, ০৯:১৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছুটির দিনে কোথাও যানজট, কোথাও ফাঁকা

মুযনিবীন নাইম: [২] চলমান রাজনৈতিক পরিস্থিতিতে চলছে একের পর এক হরতাল-অবরোধ। তবে অবরোধ মুক্ত থাকছে শুক্র ও শনিবার। এরমধ্যে শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন। সব মিলিয়ে ঢাকার সড়কে যান চলাচল ছিল স্বাভাবিক। কোনো কোনো সড়কে যানজট দেখা গেছে। তবে গণপরিবহনের সংখ্যা ছিল কিছুটা কম।

[৩] শুক্রবার বিকেলে রাজধানীর বিভিন্ন সড়ক ঘুরে দেখা গেছে এমন চিত্র।

[৪] এর মধ্যে পল্টন, মতিঝিল, গুলিস্তান, কাকরাইল, শান্তিনগর এলাকায় গাড়ি চলাচল ছিল স্বাভাবিক। এসব সড়কে তেমন যানজটের দেখা মেলেনি। তবে রামপুরা থেকে হোটেল তাঁজ পর্যন্ত কিছুটা যানজট ছিল। এছাড়া বাড্ডাতে যানবাহনের চাপ থাকলেও হাতিরঝিল ছিল ফাঁকা।

[৫] এছাড়া ঢাকা মেডিকেল কলেজ, বকশীবাজার ও হানিফ ফ্লাইওভারের প্রবেশ মুখে যান চলাচল ছিল স্বাভাবিক। তেমন যানজট দেখা যায়নি। অপরদিকে চিটাগাং রোড, রায়েরবাগ, শনির আখরা সড়কে স্বাভাবিক ছিল যান চলাচল।

[৬] অন্যদিকে, শুক্রবার হওয়ায় নিউ মার্কেট ও বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে মানুষের ভিড় দেখা গেছে। এতে করে সাইন্সল্যাব, কারওয়ান বাজার মোড়, সোনারগাও, এলিফ্যান্ট রোডে যানজটে পড়তে হচ্ছে। সেই যানজট আবার ফার্মগেট, বাংলামোটর ও পান্থপথে ছড়িয়েছে। এছাড়া মগবাজার, বাংলামোটর, শাহবাগ সড়কে ও গাড়ির চাপ ছিল।

[৭] তেজগাঁও ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জাহাঙ্গীর আলম বলেন, রাস্তাঘাটে যান চলাচল স্বাভাবিক। সকালে যান চলাচল কম থাকলেও বিকেলের পর কিছুটা বেড়েছে। সম্পাদনা: তারিক আল বান্না

এমএন/টিএবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়