শিরোনাম
◈ সংঘাতের পর পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করেছে ◈ দেশজুড়ে সহিংসতার ঘটনায় অভিযান, গ্রেপ্তার ২৭৪৭ ◈ আজ বিদেশি কূটনীতিকরা ধ্বংসযজ্ঞ পরিদর্শনে যাবেন ◈ চলমান সংকটে রাজশাহীতে কৃষিখাতে দিনে ২০ কোটি টাকার ক্ষতি ◈ কারফিউ শিথিল সময়ে চলবে দূরপাল্লার বাস ◈ প্রাণহানি ও ধ্বংসাত্মক ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছে সম্পাদক পরিষদ ও নোয়াব ◈ ড. ইউনূস রাষ্ট্রদ্রোহী কাজ করেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশের সহিংসতা বন্ধে বিশ্ব নেতৃবৃন্দের প্রতি জরুরি আহ্বান জানিয়েছেন ড. ইউনূস ◈ নরসিংদী কারাগার থেকে পালানো ১৩৬ কয়েদির আত্মসমর্পণ ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী

প্রকাশিত : ২০ নভেম্বর, ২০২৩, ০৫:৫১ বিকাল
আপডেট : ২০ নভেম্বর, ২০২৩, ০৫:৫১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওয়ারী ও পল্টনে ককটেল বিস্ফোরণ, নারীসহ আহত ২

মুযনিবীন নাইম: [২] রাজধানীর ওয়ারী থানার সামনে ও পল্টন আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে ককটেল বিস্ফোরণে নারীসহ দুইজন আহত হয়েছেন। আহতরা হলেন, মাকসুদা বেগম (৫৫) ও যুবলীগ কর্মী রিয়াজ (৪০)।

[৩] রোববার রাত পৌনে ১১টার দিকে আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

[৪] ওয়ারী থানার সামনে ককটেল বিস্ফোরণে আহত হন মাকসুদা বেগম। তার স্বামী আবুল বাশার সিকদার বলেন, আমার স্ত্রী ওয়ারী থানার সামনে পৌঁছালে হঠাৎ একটি ককটেল বিস্ফোরণে তার ডান হাতের কব্জিতে ও কনুইয়ের উপরে স্প্রিন্টারের আঘাত লাগে। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখান থেকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসা শেষে বাসায় চলে যাচ্ছি।

[৫] আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে ককটেল বিস্ফোরণে আহত রিয়াজ বলেন, আমি পল্টন ১৩ নং ওয়ার্ড যুবলীগের একজন কর্মী। আওয়ামী লীগের পার্টি অফিসের সামনের ফুটপাত দিয়ে যাওয়ার সময় কে বা কারা উপর থেকে ককটেল নিক্ষেপ করে। এতে আমার ডান হাতের কনুইয়ে স্প্রিন্টার আঘাত করে। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসা শেষে ছেড়ে দিয়েছেন চিকিৎসক।

[৬] ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ককটেল বিস্ফোরণে আহত এক নারী ও পুরুষ এসেছিলেন। দুজনকে চিকিৎসা শেষে ছেড়ে দিয়েছেন চিকিৎসক। সম্পাদনা: তারিক আল বান্না

এমএন/টিএবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়