শিরোনাম
◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল

প্রকাশিত : ০৮ জুন, ২০২৩, ০৪:৪১ দুপুর
আপডেট : ০৮ জুন, ২০২৩, ০৪:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দক্ষিণখানে পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৩

রফিকুল ইসলাম মিঠু, উত্তরা (ঢাকা): রাজধানীর দক্ষিণখানে পৃথক স্থানে অভিযান চালিয়ে ইয়াবা, মদ ও ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১ এর একটি আভিজানিক দল। দক্ষিণখানের তালতলা এলাকায় বুধবার (৭ই জুন) সন্ধ্যা ৭টায় ও সংগ্রামী সরণি রোডে রাত ৯টায় পৃথক দুটি অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তাররা হলেন— মাদক কারবারি সেলিম রেজা (৪৩), সাঈদ ভূঁইয়া (৪৫) ও মো. রাজু (২৮)। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ২৭ বোতল ফেনসিডিল, ১০০ পিছ ইয়াবা ও ৬৩ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। 

র‍্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. পারভেজ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণখানের তালতলা থেকে ২৭ বোতল ফেনসিডিল ও ১০০ পিছ ইয়াবাসহ সেলিম রেজা ও সাইদ ভূঁইয়াকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় মাদক কারবারের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও দুটি মোবাইল জব্দ করা হয়।

তিনি জানান, দক্ষিণখানের সংগ্রামী রোডের জিয়া উদ্দিনের টিন শেড ঘরে রাত ৯টার দিকে অভিযান চালিয়ে ৬৩ বোতল বিদেশি মদসহ রাজুকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত রাজু নোয়াখালীর দুলাল মিয়ার ছেলে। 

সিনিয়র এএসপি পারভেজ রানা বলেন, মাদকসহ তিনজন গ্রেপ্তারের ঘটনায় সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। সম্পাদনা: নাহিদ হাসান

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়