শিরোনাম
◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি ◈ টাইমের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ◈ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে  ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী ◈ দক্ষিণ লেবাননে ইসরায়েল ফসফসরাস বোমা হামলা ◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি

প্রকাশিত : ০২ জুন, ২০২৩, ১১:২৩ রাত
আপডেট : ০২ জুন, ২০২৩, ১১:২৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারের বন্দির ঢামেকে মৃত্যু

মোস্তাফিজুর রহমান: ঢাকার কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারের এক কারাবন্দি হাজতির ঢামেকে মৃত্যু হয়েছে। তার নাম মোঃ দুলাল (৫২) এবং তার হাজতি বন্দী নং১০০৪২/২৩।

শুক্রবার (২জুন) সন্ধ্যায় কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) থেকে অসুস্থ অবস্থায় কারাকর্তৃপক্ষের নির্দেশে কারারক্ষী মাহিদুল ইসলামসহ কারারক্ষীরা তাকে রাত ৭ টা ৫০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা নিরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

তিনি কোন মামলায় বন্দি ছিলেন তাৎক্ষণিক জানা যায়নি। তার বাবার নাম মৃত গোলাপ মিস্ত্রি। সম্পাদনা: নাহিদ হাসান

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়