শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৯ মার্চ, ২০২৩, ০৯:৪১ রাত
আপডেট : ২৯ মার্চ, ২০২৩, ০৯:৪১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পুলিশের আশ্বাসে গার্মেন্টস কর্মীদের সড়ক অবরোধ পণ্ড 

শহীদুল ইসলাম: গার্মেন্টস শ্রমিকরা বকেয়া বেতন-ভাতার দাবিতে রাজধানীর উত্তরার জসিমউদ্দিন এলাকায় সড়ক অবরোধ করেছিলেন, পরে পুলিশের পক্ষ থেকে সহায়তার আশ্বাস দেওয়া হলে কর্মীরা সড়ক থেকে সরে যান।

বুধবার (২৯ মার্চ) বিকেল সোয়া ৩টার দিকে এ বিক্ষোভ শুরু কেরেন তারা। এসময় সড়ক অবরোধের কারণে উত্তরা থেকে টঙ্গী-বনানী ও বাড্ডা থেকে উত্তরা পর্যন্ত ব্যাপক যানজট তৈরি হয়। পরে বকেয়া বেতন পরিশোধে পুলিশের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দেওয়া হলে বিকেল সাড়ে ৪টার দিকে অবরোধ তুলে নেন শ্রমিকরা।

ডিএমপির উত্তরা বিভাগের উত্তরা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. বদরুল হাসান বলেন, গার্মেন্টসের কর্মীরা সড়ক অবরোধ করলে পুলিশের পক্ষ থেকে সহায়তার আশ্বাস দেওয়া হলে কর্মীরা সড়ক থেকে সরে যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়