শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ২১ জুলাই, ২০২২, ০২:০৪ রাত
আপডেট : ২১ জুলাই, ২০২২, ০১:৫৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সেগুনবাগিচায় নিজ বাসা থেকে চিকিৎসকের মরদেহ উদ্ধার

রাজধানীর সেগুনবাগিচায় একটি ভবনের ফ্ল্যাট থেকে এক চিকিৎসকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর সেগুনবাগিচায় একটি ভবনের ফ্ল্যাট থেকে আবুল হোসেন চৌধুরী (৬৯) নামের এক চিকিৎসকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২০ জুলাই) সন্ধ্যার দিকে সেগুনবাগিচার ৬/২ নম্বর বাড়ির এ-১১ নম্বর ফ্ল্যাট থেকে ওই চিকিৎসকের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. আবদুল্লাহ জানান, ট্রিপল নাইনের মাধ্যমে খবর পেয়ে ওই বাসায় যায় পুলিশ। এরপর বাসার ভেতর ফ্লোরে বিবস্ত্র অবস্থায় পড়ে থাকা ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। বাসার দরজাটি স্বাভাবিকভাবে লাগানো ছিল। তবে লক করা ছিল না। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। বাসায় একাই থাকতেন ওই চিকিৎসক। ধারণা করা হচ্ছে, তিনি অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেছেন।

মৃত আবুল হোসেনের বোনের ছেলে আশরাফুল আলম জানান, আবুল হোসেন চৌধুরী ভেটেরিনারি চিকিৎসক। তার বাড়ি সুনামগঞ্জ জেলায়। দীর্ঘদিন তিনি অস্ট্রেলিয়াতে এ পেশায় নিয়োজিত ছিলেন। এরপর দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে সেখান থেকে কানাডায় চলে যান। ২০১১ সালে স্ত্রী পরিবার সেখানে রেখেই তিনি ঢাকায় চলে আসেন এবং সেগুনবাগিচার বাসায় একা একাই বসবাস শুরু করেন। ১৮ জুলাই স্ত্রী ও সন্তানদের সঙ্গে তার সবশেষ কথা হয়েছে। এরপর থেকে তার ফোনে যোগাযোগ করতে পারছিলেন না। আজকে দুপুরে পরিচ্ছন্নকর্মী ওই বাসায় ময়লা তোলার জন্য গেলে কলিংবেল দিলেও তার কোনো সাড়া শব্দ পায় না। পরে ফ্ল্যাট মালিক সমিতির সভাপতি ও সেক্রেটারিদের জানালে তারা ট্রিপল নাইনের মাধ্যমে থানায় খবর দেন। অসুস্থ হয়েই তার মৃত্যু হয়েছে বলে তারাও ধারণা করছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়