শিরোনাম
◈ ১৫৬ উপজেলায় ভোট আজ ◈ সংসদ সদস্য আজিমের অবস্থান জেনেছে ভারত পুলিশ ◈ বিধ্বস্ত হওয়ার আগে হেলিকপ্টারে কী করছিলেন ইরানের প্রেসিডেন্ট প্রকাশ্যে ‘শেষ’ ভিডিও ◈ সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে ফাটল, প্লেন চলাচলে বিঘ্ন ◈ ইসরায়েলি প্রধানমন্ত্রী ও হামাস প্রধানের বিরুদ্ধে আইসিসিতে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন ◈ নিরপেক্ষতা ক্ষুণ্ন হওয়ায় দুই ওসিকে প্রত্যাহার করলো ইসি  ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর শোক ◈ বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ প্রতি বছর এপ্রিলের গরম ৪০ ডিগ্রি ছাড়াবে, বলছে রিপোর্ট

প্রকাশিত : ১৬ মে, ২০২৪, ০৫:০০ বিকাল
আপডেট : ১৬ মে, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিটিআরসির অভিযানে অবৈধ স্মার্ট টিভি বক্সসহ আটক ৪

মুযনিবীন নাইম: [২] রাজধানীর মিরপুরের শাহ আলী প্লাজা মার্কেট এবং এলিফ্যান্ট রোডে অভিযান চালিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ৪ এর সহায়তায় সংস্থাটির এনফোর্সমেন্ট অ্যান্ড ইন্সপেকশন ডিরেক্টরেট টিম এ অভিযান পরিচালনা করেন। এসময় ৯৭৭টি অবৈধ স্মার্ট টিভি বক্স ও সেটটপ বক্স জব্দসহ ৪ জনকে আটক করা হয়েছে।

[৩] বিটিআরসি সূত্রে জানা গেছে, বুধবার  শুরুতে শাহ আলী প্লাজা মার্কেটের তিনটি দোকানে অভিযান চালানো হয়। সেখান থেকে মোট ৪৪০টি অবৈধ ও অনুমোদনবিহীন সেট টপ বক্স ও স্মার্ট টিভি বক্স জব্দ করা হয়। একইসাথে এসব অবৈধ সরঞ্জাম বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়। এ অভিযানে জব্দ করা সরঞ্জামের আনুমানিক দাম প্রায় ১৫ লাখ টাকা।

[৪] এরপর দ্বিতীয় অভিযান পরিচালনা করা হয় রাজধানীর এলিফ্যান্ট রোডের অল আইটি কালেকশন নামের একটি দোকানে। সেখান থেকে ৫৩৭টি অনুমোদনবিহীন সেটআপ বক্স ও স্মার্ট টিভি বক্স জব্দসহ ১ জনকে আটক করা হয়। এসব অবৈধ সরঞ্জামাদির আনুমানিক দাম ১৬ লাখ টাকা।

[৫] সংশ্লিষ্টরা আরও জানান, আটক ৪ জনের বিরুদ্ধে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন, ২০০১ এর বিধান অনুযায়ী মামলার কার্যক্রম চলছে। সম্পাদনা: কামরুজ্জামান

এমএন/কে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়