শিরোনাম
◈ ভাইভা হলেও তদন্তের আগে সহকারী শিক্ষক নিয়োগের ফল প্রকাশ হবে না ◈ ভাষণে নয়, রক্তক্ষয়ী যুদ্ধে দেশ স্বাধীন হয়েছে: গয়েশ্বর রায় ◈ একশ ভাগ সফলতা নিয়েই বাংলাদেশে ফিরছি: ডিবি প্রধান  ◈ বাংলাদেশ আইএমও’র মাধ্যমে বঙ্গবন্ধু মেরিন স্কলারশিপ চালু করতে চায়: প্রধানমন্ত্রী ◈ ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন মারা গেছেন ◈ ঈদে সাধারণ মানুষের কাছে অতিরিক্ত ভাড়া  না নেওয়ার নির্দেশ ওবায়দুল কাদেরের  ◈ জামানত হারালেন ওবায়দুল কাদেরের ছোট ভাই ◈ দেশ এখন দুর্বৃত্ত ও মাফিয়াদের দখলে: মির্জা ফখরুল ◈ জনগণ ও দেশের উন্নয়নে আওয়ামী লীগ আন্তরিকভাবে নিবেদিত: প্রধানমন্ত্রী ◈ রোহিঙ্গাদের অনিরাপদ স্থানে পাঠানোর বিরুদ্ধে জাতিসংঘের দৃঢ় অবস্থান

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৪, ১২:৫৩ রাত
আপডেট : ০৩ এপ্রিল, ২০২৪, ১০:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাভারে তেলবাহী লরি উল্টে আগুন: মৃতের সংখ্যা বেড়ে ৩

মোস্তাফিজুর রহমান: সাভারের হেমায়েতপুরে একটি তেলবাহী লরি উল্টে আগুনের ঘটনায় দগ্ধ হেলাল (৩০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩ জনে।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম বলেন, সাভারে তেলবাহী লরি উল্টে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হেলাল নামে একজন চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে মারা গেছেন। তার শরীরের ১০০ শতাংশ দগ্ধ ও ইনহ‍্যালেশন বার্ন হয়েছিল। এর আগে সকালে নজরুল ইসলাম নামে আরও একজনকে জরুরি বিভাগে আনা হলে তার মৃত্যু হয়।

উল্লেখ্য, ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরের জোরপুল এলাকায় মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের চারটি ইউনিট চেষ্টা চালিয়ে সকাল ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ঘটনাস্থলেই একজন দগ্ধ হয়ে মারা যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়