শিরোনাম
◈ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি ◈ রমজানে অফিস সময় ৯টা থেকে সাড়ে ৩টা  ◈ প্রধানমন্ত্রী নিজের রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করলেন ◈ পিএসসির প্রতিটি কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিত করার নির্দেশ রাষ্ট্রপতির ◈ শেখ হাসিনার কারাগার বিষাক্ত গ্যাস চেম্বার: রিজভী  ◈ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে যোগ দিচ্ছেন জামাল ভূঁইয়া (ভিডিও) ◈ গজল গায়ক পঙ্কজ উদাসের অনুষ্ঠানেই প্রথম উপার্জন শাহরুখ খানের  ◈ ঢাকা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির নির্বাচনে ভোট গ্রহণ চলছে ◈ ভারত বাংলাদেশের সাথে তার বন্ধুত্বকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: মুর্মু ◈ মিশিগানে প্রাইমারিতে বড় জয় পেলেন বাইডেন ও ট্রাম্প

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২৩, ০৫:৫৭ বিকাল
আপডেট : ২৮ নভেম্বর, ২০২৩, ০৫:৫৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রুপনগরে গ্যাসের চুলার আগুনে দগ্ধ গৃহকর্মী 

মোস্তাফিজুর রহমান: রাজধানীর রুপনগর আবাসিক এলাকায় একটি বাসায় গ্যাসের চুলার আগুন থেকে মারিয়া আক্তার (১১) নামের এক গৃহকর্মী দগ্ধ হয়। দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে বিকেলে ঢামেকের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।মঙ্গলবার দুপুর দেড়টার দিকে এ ঘটনাটি ঘটে।

গৃহকর্তী নাসরিন বেগম বলেন, দুপুরে চুলায় রান্না রেখে মাদ্রাসায় আমার মেয়েকে আনতে যাই। পরে খবর পাই সে চুলায় গ্যাসের আগুন থেকে দগ্ধ হয়েছে। তিনি আরো বলেন, যেকোনোভাবে চুলা থেকে তার জামায় আগুন ধরে দগ্ধ হয়। পরে নিজে নিজেই গোসলখানায় গিয়ে পানি ঢেলে নিভিয়ে ফেলে।

বিষয়টি জানিয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বলেন, মারিয়ার শরীরে ৩৩ শতাংশ পুড়ে গেছে। সে এখন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়