শিরোনাম
◈ সিরাজুূল আলম খানের প্রতি  শ্রদ্ধা নিবেদন বায়তুল মোকাররম দক্ষিণ গেইটে ◈ ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ এ আরাফাত ◈ বিএনপির সঙ্গে সংলাপ নয়, সংবিধান অনুযায়ী নির্বাচন: তথ্যমন্ত্রী ◈ তত্ত্বাবধায়ক ব্যবস্থা ছাড়া কোনো নির্বাচন হবে না: মির্জা ফখরুল ◈ বৈশ্বিক কারণেই বিভিন্ন সমস্যা চলছে, শিগগিরই সংকট কেটে যাবে: প্রধানমন্ত্রী ◈ জামালপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ ◈ বনানীর বাসা থেকে শাহরিয়ার কবিরের মেয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ সবজির দামে কিছুটা স্বস্তি ◈ কর ফাঁকি সংক্রান্ত বিষয়ে ইউনূস সেন্টারের ব্যাখ্যা ◈ ফতুল্লায় চার্জার ফ্যান বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধ

প্রকাশিত : ২৮ মার্চ, ২০২৩, ১২:৩৭ দুপুর
আপডেট : ২৮ মার্চ, ২০২৩, ০১:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুর্ঘটনায় প্রাণ গেলো স্বামী-স্ত্রীর, শিশুসহ আহত ৩ 

দুর্ঘটনা কবলিত ভ্যান

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে চার্জার মোটরইঞ্জিন চালিত ভ্যানের সাথে মাছ বোঝাই পিকআপ ভ্যানের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এসময় নিহতদের সঙ্গে থাকা মেয়ে সাথী খাতুন ও তাদের নাতি আরাফাত এবং ভ্যানচালক আহত হয়। 

মঙ্গলবার (২৮ মার্চ) ভোর ৬টার দিকে কালীগঞ্জ শহরের ঢাকা-খুলনা সড়কের মোবারকগঞ্জ চিনিকলের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন এলাকার বিষয়খালী গ্রামের খুনকার পাড়ার রহমান শাহার ছেলে ছাবদার আলী (৫৫) ও তার স্ত্রী পারভীনা বেগম (৪৫)।

এ ঘটনায় মেয়ে সাথী খাতুন, আরাফাত ও ভ্যানচালক আব্দুল করিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক ইকবাল কবির জানান, সকালে ফজরের নামাজ পড়ে ভ্যানে করে মেয়েকে যশোরে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে ছাবদার আলী তার পরিবারের সদস্যদের নিয়ে রওনা দেয়। পথিমধ্যে কালীগঞ্জের মোবারকগঞ্জ চিনিকলের সামনে পৌঁছালে পিছনের দিক থেকে আসা মাছ বোঝাই গতির পিকআপ ভ্যান মোটরচালিত ভ্যানের পিছনে ধাক্কা দিলে পারভীনা বেগম ঘটনাস্থলেই মারা যান। 

এসময় কালীগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগীতায় গুরুতর অবস্থায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। এরমধ্যে ছাবদার আলীর শারীরিক অবস্থার অবনতি হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়