শিরোনাম

প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৭:৫৬ বিকাল
আপডেট : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৭:৫৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কামরাঙ্গীরচরে বিদ্যুৎস্পৃষ্টে এক নারীর মৃত্যু

প্রতীকি

মোস্তাফিজুর রহমান: রাজধানীর কামরাঙ্গীরচরে বিদ্যুৎস্পৃষ্টে সাদিয়া বেগম (২৫) নামের এক নারী মৃত্যু হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) কামরাঙ্গীরচর মাতগর বাজার পাঁচতলা বাড়ির ভাড়া বাসায় এ ঘটনাটি ঘটে।

সাদিয়ার স্বামী নূরে আলম জানান, বিকেলে ১৭ মাস বয়সী একমাত্র ছেলে জিসান ৫ তলায় ভাড়া বাসার জানালা দিয়ে বাহিরে‌ গেঞ্জি ফেলে দেয় ।

গেঞ্জিটি বৈদ্যাতিক তারে আটকে থাকে সে সময়ে সাদিয়া পর্দা টানানোর পাইব দিয়ে গেঞ্জিটি আনার চেষ্টা করলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়ে। পরে সেখান থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে বিকেল সাড়ে পাঁচটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া‌ তিনি আরো বলেন, বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

মৃতা সাদিয়া ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলা উপজেলার জয়া গ্রামের নূরে আলম এর স্ত্রী। তার বাবার নাম আবুল কাশেম। নুরে আলম কামরাঙ্গীরচর চর এলাকায় একটি ফাস্টফুডের দোকানে চাকরি করতেন। ৪ বোনের মধ্যে সাদিয়া ছিল দ্বিতীয়।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়