শিরোনাম
◈ বিএনপিতে শুদ্ধি অভিযান শুরু, সরকারের সঙ্গে আঁতাতের অভিযোগে ফেঁসে যাচ্ছেন শতাধিক নেতা  ◈ তুরস্কে কন্ট্রাক্ট ফার্মিংয়ে বাংলাদেশি কৃষিবিদ ও কৃষক নিয়োগের প্রস্তাব  ◈ ফুটপাত থে‌কে জ্বলন্ত চুলা ও সিলিন্ডার সরা‌লো পু‌লিশ, আটক ৮  ◈ প্রধানমন্ত্রীকে বড়পীর আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতের আমন্ত্রণ ◈ রাজধানীজুড়ে রেস্তোরাঁয় পুলিশি অভিযান, আটক ৩৫ ◈ প্রবাসী আয়ে চমক, ৮ মাসে সর্বোচ্চ রেমিট্যান্স ফেব্রুয়ারিতে ◈ রমজানে সৌদি আরবে মাইক ব্যবহার ও সম্প্রচার সীমিত করে ৯ দফা নির্দেশনা ◈ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ◈ বেইলি রোডে অগ্নিকাণ্ড হাইকোর্টে রিট দায়ের ◈ গাজায় মানবতার বিরুদ্ধে অপরাধ বন্ধে ঐক্যবদ্ধ উদ্যোগের আহবান বাংলাদেশের

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২২, ০৮:০৮ রাত
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২২, ০৮:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্যামপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল শিশুর

মোস্তাফিজুর রহমান: রাজধানীর শ্যামপুরের ধোলাইপাড় এলাকায় রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় ইয়াস উদ্দিন (১১) নামের এক শিশু নিহত হয়েছে। সে স্থানীয় আলোর মেলা নামক স্কুলের তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ছিল। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকাল ৫টায় এ ঘটনাটি ঘটে।

শ্যামপুর থানার পুলিশ ও পথচারীরা তাকে উদ্ধার করে ৬টা ৩৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন শ্যামপুর থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর শিকদার। তিনি বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় গ্রীন লাইন পরিবহনের বাসটি কে জব্দ করা হয়েছে এবং চালককে আটক করা হয়েছে।

উদ্ধারকারী পথচারী সজল জানান, ধোলাই পাড় এলাকায় রাস্তা পারাপারের সময়ে যাত্রাবাড়ী মুখি বাসের ধাক্কায় তার মৃত্যু হয়।

নিহতের চাচা মোঃ নাসির উদ্দিন জানান, আমরা সংবাদ শুনে হাসপাতালে এসে মরদেহ দেখতে পাই। বরিশাল জেলার মেহিন্দিগঞ্জ উপজেলার লালপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী জহির উদ্দিন এর ছেলে ইয়াস। বর্তমানে জুরাইনের মুন্সিবাড়ি শাহাদাত হোসেন রোডে পরিবারের সাথে থাকতো। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল ছোট।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়