শিরোনাম
◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ বাংলাদেশ নিয়ে আমার বক্তব্য বিকৃত করেছে বিজেপি: মমতা ব্যানার্জি ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৩৩ দুপুর
আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৩৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোয়ালিফাইয়ার খেলতে ১৩৬ রানের লক্ষ্যে ব্যাট করছে বরিশাল

স্পোর্টস ডেস্ক: বিপিএলের চলতি আসরে প্লে-অফে ফরচুন বরিশালের মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। টস হেরে আগে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ফরচুনকে ১৩৬ রানের লক্ষ্য দিয়েছে শুভাগত হোমের দল।

সোমবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে ব্যাটিংয়ে নেমে শুরুট ভালো করতে পারেনি ওপেনার তানজিদ তামিম। ৩ বলে ২ রান করে সাজঘরে ফেরেন তিনি। ১৩ বলে ৭ রান করে তামিমকে সঙ্গ দেন ইমরানুজ্জামান।

পিচের এক প্রান্ত আগলে রেখে রান তুলতে থাকেন জশ ব্রাউন। তবে ইনিংস বড় করতে পারেনি এই ডান হাতি ব্যাটার। ২২ বলে ৩৪ রান করে আউট হন তিনি। এরপর ১১ বলে ১৭ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন টম ব্রুস।

এরপর সৈকত আলীকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন অধিনায়ক শুভাগত হোম। তবে বেশিক্ষণ ব্যাটে থাকতে পারেনি দুজনের কেউই। ১৪ বলে ১১ রান করে সৈকত আউট হলে, ১৬ বলে ২৪ রান করে তাকে সঙ্গ দেন শুভাগত।

১৬ বলে ১১ রান করে আউট হন রোমারিও শেফার্ড। শেষ পর্যন্ত নাহিদুজ্জামানের ১৩ বলে ১০ রান এবং সালাউদ্দিন শাকিলের ১১ বলে ৮ রানের ইনিংসে ভর করে নয় উইকেট হারিয়ে ১৩৫ রানের পুঁজি পায় চট্টগ্রাম।

ফরচুন বরিশালের হয়ে কাইল মায়ার্স, মোহাম্মদ সাইফউদ্দিন ও ওবেদ ম্যাককয় দুটি করে উইকেট নেন। এছাড়া তাইজুল ইসলাম নেন এক উইকেট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়