শিরোনাম
◈ চার বছর পর বিধিনিষেধহীন মুক্ত পরিবেশে পহেলা বৈশাখ ◈ পহেলা বৈশাখে ইলিশের দাম চড়া ◈ নববর্ষ ১৪৩১ বঙ্গাব্দকে বরণে বর্ণাঢ্য র‌্যালি করবে আওয়ামী লীগ ◈ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী ◈ নতুন বছর মানে ব্যর্থতা পেছনে ফেলে সমৃদ্ধ আগামী নির্মাণ করা: মির্জা ফখরুল ◈ ইসরায়েলের তেল আবিব থেকে সরাসরি ঢাকায় ফ্লাইট অবতরণ ◈ বিএনপি গুম-নির্যাতনের কাল্পনিক তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে: ওবায়দুল কাদের ◈ সরকারি খরচে ৩০৪৮টি মামলায় আইনি সহায়তা প্রদান ◈ রেল ভ্রমণে মানুষের আস্থা তৈরি হয়েছে: রেল মন্ত্রী  ◈ অস্ট্রেলিয়ায় শপিংমলে ছুরি হামলায় নিহত ৫, আততায়ী মারা গেছে পুলিশের গুলিতে

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৩৩ দুপুর
আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৩৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোয়ালিফাইয়ার খেলতে ১৩৬ রানের লক্ষ্যে ব্যাট করছে বরিশাল

স্পোর্টস ডেস্ক: বিপিএলের চলতি আসরে প্লে-অফে ফরচুন বরিশালের মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। টস হেরে আগে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ফরচুনকে ১৩৬ রানের লক্ষ্য দিয়েছে শুভাগত হোমের দল।

সোমবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে ব্যাটিংয়ে নেমে শুরুট ভালো করতে পারেনি ওপেনার তানজিদ তামিম। ৩ বলে ২ রান করে সাজঘরে ফেরেন তিনি। ১৩ বলে ৭ রান করে তামিমকে সঙ্গ দেন ইমরানুজ্জামান।

পিচের এক প্রান্ত আগলে রেখে রান তুলতে থাকেন জশ ব্রাউন। তবে ইনিংস বড় করতে পারেনি এই ডান হাতি ব্যাটার। ২২ বলে ৩৪ রান করে আউট হন তিনি। এরপর ১১ বলে ১৭ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন টম ব্রুস।

এরপর সৈকত আলীকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন অধিনায়ক শুভাগত হোম। তবে বেশিক্ষণ ব্যাটে থাকতে পারেনি দুজনের কেউই। ১৪ বলে ১১ রান করে সৈকত আউট হলে, ১৬ বলে ২৪ রান করে তাকে সঙ্গ দেন শুভাগত।

১৬ বলে ১১ রান করে আউট হন রোমারিও শেফার্ড। শেষ পর্যন্ত নাহিদুজ্জামানের ১৩ বলে ১০ রান এবং সালাউদ্দিন শাকিলের ১১ বলে ৮ রানের ইনিংসে ভর করে নয় উইকেট হারিয়ে ১৩৫ রানের পুঁজি পায় চট্টগ্রাম।

ফরচুন বরিশালের হয়ে কাইল মায়ার্স, মোহাম্মদ সাইফউদ্দিন ও ওবেদ ম্যাককয় দুটি করে উইকেট নেন। এছাড়া তাইজুল ইসলাম নেন এক উইকেট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়