শিরোনাম
◈ কক্সবাজার থেকে আরও ১২৪২ রোহিঙ্গা গেল ভাসানচরে  ◈ ওয়ারীতে রেস্টুরেন্টের আগুন নিয়ন্ত্রণে ◈ তামিম ইকবালের হাত ধরে বিপিএলে বরিশালের প্রথম শিরোপা ◈ বেইলি রোডে ভবনে অগ্নিকাণ্ড: কাচ্চি ভাইয়ের ম্যানেজারসহ আটক ৩ ◈ বিএনপি নেতারা তাদের বিদেশী প্রভুদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে: ওবায়দুল কাদের ◈ বেইলি রোডের আগুনে নিহতদের দাফনের জন্য ২৫ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা ত্রাণ প্রতিমন্ত্রীর  ◈ বেইলি রোডে আগুন লাগা ভবনটিতে বিল্ডিং কোড লঙ্ঘন করা হয়েছে: মেয়র তাপস  ◈ মানুষের জীবনের দাম-ই নেই: জি এম কাদেরের শোক ◈ দেশে আইনের শাসন না থাকলে দুর্ঘটনা-বিপর্যয় ঘটতেই থাকে: মির্জা ফখরুল ◈ বেইলি রোডে বহুতল ভবনে আগুনে নিহত ৩৮ জনের মরদেহ হস্তান্তর 

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৩:২৩ দুপুর
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৩:২৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এবার আমেরিকা যাচ্ছেন সাকিব

সাঈদুর রহমান: ক্রিকেট মাঠে ব্যস্ত সময় পার করছে ক্রিকেটাররা। তবে মাঠে নেই টাইগার ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসান। বিশ্বকাপে আঙুলে আঘাত পেয়েছেন তিনি। এছাড়াও নির্বাচনী কারণে ব্যস্ত সময় কাঁটাচ্ছেন সাকিব। এই ব্যস্ততার মধ্যেই আমেরিকা যাচ্ছেন টাইগার অধিনায়ক। 

কয়েক দিন আগেই ফ্রাঞ্চাইজি দল বাংলা টাইগ্রার্সের ফটোশুট ও অফিশিয়াল কাজ সারতে দুবাইতে গিয়েছিলেন সাকিব। এরপর দেশে ফিরে মঙ্গলবার মাগুড়াতে নির্বাচনী কাজে ব্যস্ত ছিলেন সাকিব। সন্ধ্যায় আবারো ঢাকায় ফেরেন তিনি।

শ্রীলঙ্কা ম্যাচে আঙুলে আঘাত পেয়ে ইনজুরিতে পড়েন সাকিব। এতে  নিউজিল্যান্ড সিরিজ থেকে ছিটকে যান তিনি। তাই উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাওয়া কথা ছিলো সাকিবের। তবে সিঙ্গাপুর নয়, শেষ পর্যন্ত আমেরিকা যাচ্ছেন বলে জানা গিয়েছে। তবে সেখানে গিয়েছেন কিনা, সেটা এখনো নিশ্চিত করতে পারেননি বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরি।

দেবাশীষ বলেন, সাকিব চলে গেছে কি না, সেটা এখনো জানি না। তার যেমন ইনজুরি, এটা ৪ থেকে ৬ সপ্তাহ সময় নেয়। ওর (সাকিব) চার সপ্তাহ হয়েছে, আরও ২ সপ্তাহ লাগবে। এরপর রিহ্যাব করবে, তারপর বোলিং করবে। তারপর গিয়ে স্কিল ট্রেনিং করবে।

সাকিব আবার কবে মাঠে ফিরবেন, এমন প্রশ্নের জবাবে বিসিবি চিকিৎসকের মন্তব্য, ফ্র্যাকচার জোড়া লাগতে ৪ থেকে ৬ সপ্তাহ সময় নিবে। এরপর ট্রেনিং আর কি। আরও কিছু সময় লাগবে। এ সময় আঙুলে ব্যান্ডেজ থাকবে। এখন কখন ফিরবে, এটা সাকিবের কনফিডেন্সের ব্যাপার, যেহেতু বোলিং ফিঙ্গার। রিপোর্ট: সাঈদুর রহমান, সম্পাদনা: এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়