শিরোনাম
◈ মিয়ানমার সীমান্তে আগের পরিস্থিতি আর সৃষ্টি হবে না: প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর  ◈ জাতীয় পার্টিতে কোনো বিভেদ নাই: রওশন এরশাদ ◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০৬:৪৮ বিকাল
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০৬:৪৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাকিস্তানি ব্যাটারদের প্রশংসায় ভাসালেন ওসমান খাজা

সাঈদুর রহমান: বিশ্বকাপের নিজেদের প্রত্যাশা পূরণ করতে পারেনি পাকিস্তান দল। এরপরই তিন ফরমেটের অধিনায়কত্ব ছেড়েছে বাবর আজম। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের বাবর খেলবেন নতুন টেস্ট অধিনায়ক শান মাসুদের অধীনে। মাঠে নামার আগে পাকিস্তান ব্যাটিং লাইন ও বাবর আজমকে প্রশংসায় ভাসিয়েছেন অজিদের ব্যাটার ওসমান খাজা।

এক সাক্ষাৎকারে খাজা বলেন, বর্তমানে পাকিস্তানের একটি শক্তিশালী ব্যাটিং লাইন আছে। যেটা বাবর আজম, রিজওয়ান, ইমাম উল হক ও আব্দুল্লাহ শফিকদের মতো তরুণ ব্যাটারদের সমন্বয়ে গঠিত হয়েছে। তারা গত কয়েক ম্যাচে খুব ভালো পারফরম্যান্স করেছেন।

তিনি বলেন, পাকিস্তান এই মুহূর্তে বিশ্বের সেরা দল গুলোর মধ্যে একটি। তাদের খুব শক্তিশলী ব্যাটিং লাইন এবং ভালো পেসার রয়েছে। যারা সবাই বিশ্ব সেরা। বাবর আজম বিশ্বসেরা ব্যাটারদের মধ্যে একজন। এছাড়াও নিয়মিত রান করছেন ইমাম উল হক ও আব্দুল্লাহ শফিক। তাদের বিপক্ষে খেলতে আমি মরিয়া হয়ে আছি।

বাবর আজমকে নিয়ে এই অজি ওপেনার বলেন, বাবর আজম এই মুহুর্তে ক্রিকেটের তিন ফরমেটেই সেরাদের তালিকায় রয়েছে। যা অবিশ্বাস্য। আমাদেরও বিশ্বসেরা স্মিথ রয়েছে। যে সবসময় কোহলিদের সঙ্গে প্রতিযোগিতা করে রান করেছে। তবে বাবর এখন দুর্দান্ত ছন্দে রয়েছে। শুধু পাকিস্তান নয়, সে দেশের বাইরেও নিয়মিত রান করছে। দেশের বাইরে অনেক গুলো সেঞ্চুরিও আছে তার।

পেসার বোলারদের নিয়ে তিনি বলেন, এই সিরিজে পেস বোলাররা ম্যাচের ব্যবধান গড়ে দিবে। বিশেষ করে মিচেল স্টার্ক ও শাহিন শাহ আফ্রিদি। দুজনেই বল ১৪৫ গতির উপরে বল করতে পারে। এছাড়াও নতুন বলে তাদের বল সুইয়িং করে। অস্ট্রেলিয়ার কন্ডিশনে যা ব্যাটারদের বিপদে ফেলতে পারে। তাই একজন ওপেনার হিসেবে আমার মনে হয়, এটা আমার জন্য একটা চ্যালেঞ্জ। যেটা মোকাবিলা করার জন্য আমি প্রস্তুত। সম্পাদনা: এল আর বাদল

এসআর/এলআরবি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়