শিরোনাম
◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও) ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু

প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:২৫ দুপুর
আপডেট : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভূমিকম্পে ধংসস্তুপে চাপা পড়ে তুরস্কের গোলরক্ষকের মৃত্যু

আহমেত ইউপ তুরকাসলান

সাঈদুর রহমান: তুরস্কের ভয়াবহ ভূমিকম্পের যত সময় পার হচ্ছে মৃত্যের সংখ্যা ক্রমাগত বেড়ে চলেছে। এখনো পর্যন্ত নিহতের সংখ্যা ১০ হাজার ছাড়িয়েছে। এই ভূমিকম্পে তরস্কের গোলরক্ষক আহমেত ইউপ তুরকাসলান ধংসস্তুপে চাপা পড়ে মারা গেছেন।

তুরস্কে ভূমিকম্পে আঘাত হানার পর থেকেই নিখোঁজ ছিলেন দেশটির দ্বিতীয় বিভাগের দল ইয়েনি মালাতইয়াসপরে খেলা এই গোলরক্ষক। পরে ধ্বংসস্তূপ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তার মৃত্যুর বিষয়টি ক্লাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। পরে ধ্বংসস্তূপ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। 

তার প্রতি শ্রদ্ধা জানিয়ে নিজ দল ইয়েনি মালাতইয়াসপরে টুইটারে লিখেছেন, ভূমিকম্পে আমাদের গোলরক্ষক আহমেত ইউপ তুরকাসলান প্রাণ হারিয়েছে। শান্তিতে ঘুমাও। আমরা তোমাকে কখনো ভুলব না। দারুণ এক মানুষ ছিলে তুমি।

এর আগে ঘানার ফুটবলার ক্রিশ্চিয়ান কে ভূমিকম্পের ধ্বংসস্তূপ থেকে জীবিত উদ্ধার করা হয়। আতসু বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এসআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়