শিরোনাম
◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ পাগলা মসজিদের দানবাক্সে এবার ২৭ বস্তা টাকা, গণনা চলছে ◈ তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি ◈ সাতক্ষীরায় এমপি দোলনের গাড়িতে হামলা ◈ চুয়াডাঙ্গার পরিস্থিতি এখন মরুভূমির মতো, তাপমাত্রা ৪১ দশমিক  ৫ ডিগ্রি ◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক

প্রকাশিত : ২৬ জানুয়ারী, ২০২৩, ০৯:০৭ সকাল
আপডেট : ২৬ জানুয়ারী, ২০২৩, ০৯:০৭ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লিওনেল মেসির শরণাপন্ন ব্রাজিলিয়ান দানি আলভেস

লিওনেল মেসি- দানি আলভেস

স্পোর্টস ডেস্ক: লিওনেল মেসির সঙ্গে ব্রাজিলিয়ান দানি আলভেসের ঘনিষ্ঠ বন্ধুত্বের কথা সবার জানা। প্রিয় মানুষ বিপদে আর বন্ধু সহযোগিতার হাত বাড়াবে না তা কী করে? স্পর্শকাতর বিষয় তাই সরাসরি হস্তক্ষেপ করেননি লিও। তবে বন্ধুকে উদ্ধার করতে ঠিকই পাঠিয়েছেন নিজের আইনজীবী।

ক্রিস্তোবেল মার্তেল বিখ্যাত ল’ইয়ার। ক্রীড়াঙ্গনে আলোচিত বেশকিছু ইস্যু নিয়ে কাজ করে ক্লাইন্টকে সফলতা উপহার দিয়েছেন তিনি। যার মধ্যে অন্যতম নেইমারে ট্যাক্স ফ্রড ইস্যু। এই বিষয় নিয়ে আদালতের চৌকাঠ মাড়াতে হয়েছিল তাকে। তবে ব্রাজিল তারকাকে আটকে রাখতে পারেনি স্পেন আদালত।

এ ছাড়া আরও বেশকিছু সফল এবং আলোচিত কেস আছে ক্রিস্তোবেলের। খ্যাতিমান ব্যবসায়ী জর্ডি ফেরুসোলার সঙ্গে কাজ করেন তিনি। সাবেক বার্সেলোনা সভাপতি লুইস নুনেজ, আলভারো লাপোর্তাসহ আরও অনেককেই বিপদ থেকে উদ্ধার করেছেন তিনি। তাই প্রত্যাশা করা হচ্ছে হয়তো আলভেসের জন্যও অপেক্ষা করছে ভালো কিছু।

এদিকে বিপদের মাঝে আবারও নতুন বিপদ দানি আলভেসের। ধর্ষণ ইস্যুতে নতুন করে আরও একজন সাক্ষী দিয়েছেন তার বিরুদ্ধে। নিজেকে ভিক্টিমের বান্ধবী দাবি করে তিনি বলেন, আমি খুব কাছ থেকে দেখেছি তাকে কীভাবে স্পর্শ করেছেন দানি।

নাইট ক্লাবের অন্ধকার পরিবেশে ঘটনা ঘটলেও দানি আলভেস ফেসে যাচ্ছেন শরীরের একটি ট্যাটুর জন্য। তলপেটে একটি বিশেষ ট্যাটু আছে ব্রাজিলিয়ান কিংবদন্তির। সেটা দেখেই দানি আলভেসকে সনাক্ত করেন ওই প্রত্যক্ষদর্শী। যে চিহ্ন উন্মুক্ত ছিল সেই রাতে। সম্পাদনা: এল আর বাদল 

এলআরবি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়