শিরোনাম
◈ শেষ বলের রোমাঞ্চে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে খুলনার হার ◈ ভারতে একদিনে ৩ যুদ্ধবিমান বিধ্বস্ত, পাইলট নিহত ◈ ৮৫ বছর পর বন্ধ হচ্ছে বিবিসি আরবি রেডিও সম্প্রচার ◈ ভারত গরু না দিলেই বরং আমরা কৃতজ্ঞ থাকব: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশকে নিয়ে প্রথম লক্ষ্য সেট করেছেন শেখ হাসিনা: আইনমন্ত্রী  ◈ বাংলাদেশিকে মারধর, কুয়েত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা গ্রেপ্তার ◈ অবিলম্বে পদত্যাগ করুন, পালাবার পথ পাবেন না: মির্জা ফখরুল ◈ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন ৪৬০ পুলিশ কর্মকর্তা ◈ নিউ ইয়র্কে ২৮ মিনিট ধরে কৃষ্ণাঙ্গকে পিটিয়ে হত্যা, ভিডিও ভাইরাল ◈ বিএনপির সঙ্গে আমরা খেলে জিততে চাই: তথ্যমন্ত্রী

প্রকাশিত : ২৬ জানুয়ারী, ২০২৩, ০৩:০২ রাত
আপডেট : ২৬ জানুয়ারী, ২০২৩, ০১:৫৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চূড়ান্ত হয়েছে নেশন্স লিগের সেমিফাইনালের লাইনআপ

ছবি: সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: চূড়ান্ত হয়েছে উয়েফা নেশন্স লিগের তৃতীয় আসরের সেমিফাইনালের লাইনআপ। ফাইনালে ওঠার লড়াইয়ে প্রথম সেমিফাইনালে গতবারের রানার্সআপ স্পেন খেলবে ইতালির বিপক্ষে। আরেক সেমিতে মুখোমুখি হবে ক্রোয়েশিয়া ও নেদারল্যান্ডস। সুইজারল্যান্ডে বুধবার (২৫ জানুয়ারি) ড্র অনুষ্ঠিত হয়।

ফ্রান্সের কাছে গতবারের নেশন্স লিগের ফাইনাল হেরেছিল স্পেন। তবে এবার ফ্রান্স সেমিতে উঠতে পারেনি। স্পেন আবারো সেমিফাইনালে জায়গা করে নিয়েছে। তবে এবার তাদের প্রতিপক্ষ বর্তমান ইউরো চ্যাম্পিয়ন ইতালি।

এদিকে আরেক সেমিতে মুখোমুখি হবে নেদারল্যান্ডস ও কাতার বিশ্বকাপে সেমিফাইনালে খেলা ক্রোয়েশিয়া। ২০১৯ সালের প্রথম নেশন্স লিগের ফাইনালে পর্তুগালের কাছে হেরেছিল নেদারল্যান্ডস। তবে এবারই প্রথম নেশন্স লিগের সেমিতে খেলছে ক্রোয়েশিয়া। ১৪ জুন নেদারল্যান্ড ও ক্রোয়েশিয়ার ম্যাচটি অনুষ্ঠিত হবে। তার পরের দিন আরেক সেমিতে মাঠে নামবে স্পেন ও ইতালি।

ফাইনাল হবে ১৮ জুন, এর আগে একই দিন হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। নেশন্স লিগের প্রথম আসরের চ্যাম্পিয়ন হয়েছিল রোনালদোর পর্তুগাল। আর দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন হয়েছিল ফ্রান্স।

এমএএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়