শিরোনাম

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০২:৩০ দুপুর
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০২:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ড্র নয়, স্পেনের বিপক্ষে জিততে চান পর্তুগালের কোচ সান্তোস 

ফের্নান্দো সান্তোস

স্পোর্টস ডেস্ক: নেশনস লিগে নিজেদের শেষ খেলায় ঘরের মাঠে স্পেনের বিপক্ষে ড্র করে শীর্ষ স্থান নিশ্চিত করার পক্ষপাতি নন পর্তুগালের কোচ ফের্নান্দো সান্তোস। বরং স্প্যানিশদের হারিয়ে দাপটের সঙ্গেই টুর্নামেন্টের ফাইনালসে উঠতে চান তিনি। বিডি নিউজ

স্পেনের বিপক্ষে হার এড়াতে পারলেই মিলে যাবে সমীকরণ। গ্রুপ সেরা হয়ে পর্তুগাল জায়গা করে নেবে নেশন্স লিগের ফাইনালসে। ফের্নান্দো সান্তোস অবশ্য কোনোমতে লক্ষ্য পূরণ করার পক্ষপাতী নন। পর্তুগিজ কোচ বললেন, তার ভাবনায় জয় ছাড়া আর কিছু নেই।

‘এ’ লিগের দুই নম্বর গ্রুপে পাঁচ ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে প্রথম আসরের চ্যাম্পিয়ন পর্তুগাল। ৮ পয়েন্ট নিয়ে স্পেন আছে দুই নম্বর স্থানে। শেষ হয়ে গেছে পরের দুটি স্থানে থাকা সুইজারল্যান্ড ও চেক রিপাবলিকের ফাইনালসের আশা। 

তাই আজ রাতের স্পেন ও পর্তুগালের ম্যাচটা উভয় দলের কাছেই হয়ে গেছে ভীষণ গুরুত্বপূর্ণ। পয়েন্টে এগিয়ে থাকায় কিছুটা সুবিধাজনক অবস্থানে আছে পর্তুগাল। তবে এটাকে মোটেও বড় করে দেখছেন না সান্তোস।

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে তিনি বলেন, শেষ চারের (ফাইনালসের) কথা না ভেবে আমাদের শুধু জয়ের দিকে মনোযোগ দিতে হবে। আমি চাই খেলোয়াড়রা তাদের সামর্থ্য অনুযায়ী স্পেনের মোকাবেলা করুক, যেমনটা তারা সব প্রতিপক্ষের সঙ্গেই করে। এটাই করতে হবে এবং সেটা হলে আমরা সবসময় যেখানে থাকতে চেয়েছি তার কাছাকাছি থাকব। রিপোর্ট: মাকসুদ রহমান

  • সর্বশেষ
  • জনপ্রিয়