শিরোনাম
◈ রাজনীতি নিয়ে কোনো আলাপ করেননি ডোনাল্ড লু: তথ্য প্রতিমন্ত্রী ◈ রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার ◈ র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা তুলে নিতে জাস্টিস ডিপার্টমেন্টকে সুপারিশ করা হবে: ডোনাল্ড লু ◈ সুশীল সমাজের সঙ্গে বৈঠক করেছেন সহকারী মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ◈ ঢাকার ২৬টি হোটেল-রেস্তোরাঁয় পুলিশ সদস্যদের জন্য মূল্য ছাড়  ◈ ‘জেনোসাইড জো’: যেভাবে যুক্তরাষ্ট্রের বিক্ষোভ বাইডেনের পুনর্নির্বাচনকে হুমকির মুখে ফেলতে পারে ◈ গ্রিন ক্লাইমেট ফান্ড দেশের ওপর ঋণের বোঝা বাড়াচ্ছে: টিআইবি ◈ তাসকিনকে সহ অধিনায়ক করে বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা ◈ আজ ঘরে ফিরবেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ◈ মৃত্যুদণ্ডপ্রাপ্তদের কনডেম সেল নিয়ে  রায়ের বিরুদ্ধে আপিল করবে রাষ্ট্রপক্ষ

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২৪, ০৮:২৮ রাত
আপডেট : ২৮ এপ্রিল, ২০২৪, ০৮:২৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমি শুনেছি তামিম আগামী বছর থেকে খেলবে: যুব ও ক্রীড়ামন্ত্রী পাপন

স্পোর্টস ডেস্ক: তামিম ইকবালের জাতীয় দলে ফেরা নিয়ে জলঘোলা কম হয়নি। দফায় দফায় বৈঠকের পরও কোনো সুরহা মিলছে না। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকের কথা রয়েছে বাঁহাতি এই ওপেনারের। তবে এর আগেই পাপন জেনেছেন, আগামী বছর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চান তামিম।

রোববার (২৮ এপ্রিল) যুব ও ক্রীড়ামন্ত্রী হিসেবে দুপুরে সাভারে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র (সিআরপি) পরিদর্শনে যান পাপন। সেখানেই সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন তিনি।

তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে পাপন বলেন, তামিমের জাতীয় দলে খেলার ব্যাপারটা পুরোপুরি বোর্ডের ওপর নির্ভর করছে এমনটা নয়। এটা আসলে তামিমের সিদ্ধান্তের ওপরেও নির্ভর করছে। সর্বশেষ আমার সঙ্গে যতটুকু কথা হয়েছিল। তামিম প্রথমে জালাল ইউনুস অপারেশন্স সাইড এবং আমাদের সিরাজ ভাইয়ের সঙ্গে বসবে। তারপরে আমার সঙ্গে বসবে। ওনাদের সঙ্গে বসেছে। এখন আমার সঙ্গে বসবে। আমি যেটা শুনেছি, সে সামনের বছর থেকে খেলবে।

সিআরপি নিয়ে পাপন বলেন, আজকে সিআরপি নিয়ে প্রশ্ন করেন। ক্রিকেট বা অন্য কিছু নিয়ে আসলে বলতে চাই না। এখানে আমি এসেছি আমাদের শহীদ শেখ জামালের জন্মদিন উপলক্ষে। এই দিনটাতে এখানে এসে সিআরপির কর্মকাণ্ড সম্বন্ধে জানতে পারছি। আগেও এখানে এসেছি। কিন্তু এখন তারা আরও বড় প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। সূত্র: বাংলা নিউজ

তিনি আরও বলেন, স্পোর্টস রিলেটেড তাদের যা লাগবে সেই চাহিদা সিআরপি কর্তৃপক্ষ আমাদের দিয়েছেন। আমরা আজকে কিছু অলরেডি নিয়ে এসেছি। আগামী বাজেটে অবশ্যই আমরা তাদের জন্য আলাদা একটি বরাদ্দ রাখবো। তার চেয়ে বড় কথা হলো ইকুয়েপমেন্টগুলো টেন্ডার প্রসেসে আছে। সেগুলো আসলেই আমরা দিয়ে দেব।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়