শিরোনাম
◈ বনানীর আগে বাসে যাত্রী তুললেই মামলা: ডিএমপি কমিশনার ◈ লু’র সফরকে কেন্দ্র করে ওবায়দুল কাদের সাহেবরা অস্থিরতায় ভুগছেন: রিজভী ◈ ‘জেনোসাইড জো’: যেভাবে যুক্তরাষ্ট্রের বিক্ষোভ বাইডেনের পুনর্নির্বাচনকে হুমকির মুখে ফেলতে পারে ◈ গ্রিন ক্লাইমেট ফান্ড দেশের ওপর ঋণের বোঝা বাড়াচ্ছে: টিআইবি ◈ খালেদা জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য ◈ ইনজুরিতে থাকা তাসকিনকে সহ অধিনায়ক করে বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা ◈ আজ ঘরে ফিরবেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ◈ মৃত্যুদণ্ডপ্রাপ্তদের কনডেম সেল নিয়ে  রায়ের বিরুদ্ধে আপিল করবে রাষ্ট্রপক্ষ ◈ হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন বিএনপি নেতা আলাল ◈ মার্কিন স্যাংশন-ভিসানীতি কেয়ার করি না: ওবায়দুল কাদের

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২৪, ০৮:০৪ রাত
আপডেট : ২৮ এপ্রিল, ২০২৪, ০৮:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উইল জ্যাকসের শতকে গুজরাটকে উড়িয়ে দিলো বেঙ্গালুরু

স্পোর্টস ডেস্ক: আইপিএলের চলমান আসরে গুজরাট টাইটান্সের দেওয়া ২০১ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে উইল জ্যাকসের শতকে ২৪ বল হাতে রেখে ৯ উইকেটে জয় পেলো রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। উইল জ্যাকস ৪১ বলে অপরাজিত তিন অঙ্কের ঘরে পৌঁছান। ১০ ছক্কা ও ৫ চারে ইনিংসটি সাজিয়েছেন তিনি।

রোববার (২৮ এপ্রিল) টস হেরে আগে ব্যাট করতে নেমে সাই সুদর্শন ৪৯ বলে সর্বোচ্চ ৮৪ রান করেন। সাহরুখ খান করেন ৩০ বলে ৫৮ রান। এছাড়া ওপেনার ঋদ্ধিমান সাহা ৫, অধিনায়ক শুবমান ১৬ ও ডেভিড মিলারের অপরাজিত ২৬ রানে ভর করে ২০০ রানের পুঁজি পায় গুজরাট। ব্যাঙ্গালুর হয়ে মোহাম্মদ সিরাজ গ্লেন ম্যাক্সওয়েল ও সপনিল একটি করে উইকেট নেন।

লক্ষ্য তাড়া করতে নেমে বেঙ্গালুরুর দারুণ শুরু হয় ফাফ ডু প্লেসির ঝড়ে। চতুর্থ ওভার শেষ হওয়ার এক বল আগে তিনি বিদায় নিলেও ১২ বলে ২৪ রানের দারুণ ইনিংস খেলেন। এরপর কোনও বাধা ছাড়াই জয়ের তরী তীরে ভেড়ায় বেঙ্গালুরু।

উইল জ্যাকস ও বিরাট কোহলি ১৬৬ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন। প্রথম ১৭ বলে ১৭ রান করা জ্যাকস ৩০ বলে ফিফটি করার পর তাণ্ডব চালান। পরের পঞ্চাশ করেন আর ১১ বল খেলে। নিজের শেষ ১৭ বলে মারেন চারটি চার ও নয়টি ছক্কা। স্কোরে সমতা ফেরানোর পর সেঞ্চুরি করতে জ্যাকসের লাগতো ছয় রান। রশিদ খানকে ১৬তম ওভারের শেষ বলে ছয় মেরে শতকে পৌঁছান তিনি এবং দলও জিতে যায় ১৬ ওভারেই।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়