শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২৪ এপ্রিল, ২০২৪, ০১:০৯ দুপুর
আপডেট : ২৪ এপ্রিল, ২০২৪, ০১:০৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমি বাংলাদেশের হয়ে খেলতে আগ্রহী: সুলেমান দিয়াবাতে

সুলেমান দিয়াবাতে

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশের ঘরোয়া ফুটবলে দুর্দান্ত পারফরম্যান্স করছেন সুলেমান দিয়াবাতে। সবশেষ ম্যাচে করেছেন ৫ গোল। এখন পর্যন্ত প্রিমিয়ার লিগের টপ স্কোরার তিনি। লাল-সবুজের জার্সিতে খেলতে যে কয়টি শর্ত প্রয়োজন, তার একটি পূরণ হবে খুব দ্রুতই। এই লক্ষ্য যে পেপার ওয়ার্ক দরকার সে জন্য ফেডারেশন আর ক্লাবের দিকে তাকিয়ে এই মালিয়ান ফুটবলার।

তবে তার ইচ্ছাই সব নয়। খেলার বিষয়টি সময় সাপেক্ষ। বাংলাদেশের নাগরিক হওয়া, পাসপোর্টসহ আরও কিছু পেপার ওয়ার্ক আর নিজের পারফরম্যান্সের প্রমাণ দিয়ে জাতীয় দলের স্কোয়াডে জায়গা করে নিতে হবে ৩৩ বছর বয়সী ফুটবলারকে।

সুলেমান দিয়াবাতে বলেন, আমি বাংলাদেশের হয়ে খেলতে আগ্রহী। তবে নাগরিকত্বের আবেদনসহ সব পেপারওয়ার্ক ফেডারেশন বা ক্লাব থেকে করলে ভালো হবে। কারণ এখানকার নিয়মও আমি জানি না। কোনো অফিসও আমি চিনি না। আমার যেটা মূল দায়িত্ব সেটা হলো পারফরম্যান্স। সেখানে আমার শতভাগ থাকবে।

ঘরোয়া ফুটবলে সময় ভালো কাটছে সাদা-কালো তারকার। ২০২১-২২ মৌসুমে সর্বাধিক আর সবশেষ প্রিমিয়ার লিগে ছিলেন দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা। এবারও সবশেষ ম্যাচে ৫ গোল করায় তার নামের পাশে এখন ১৩ গোল। যা এখন পর্যন্ত সর্বোচ্চ। দিয়াবাতে যদি বাংলাদেশের নাগরিক হয়েও যান, জাতীয় দলে নিয়মিত হতে বয়স আর পারফরম্যান্সের সঙ্গে লড়তে হবে বেশ। যেমনটা এলিটা কিংসলের বেলায় হয়েছে। -চ্যানেল২৪

এফএ/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়