শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২৩ এপ্রিল, ২০২৪, ০৫:২৭ বিকাল
আপডেট : ২৩ এপ্রিল, ২০২৪, ০৫:২৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুই শতাধিক রিকশাচালককে গরম সহনীয় ক্যাপ ও ছাতা বিতরণ করলেন ক্রিকেটার বিথী  

স্পোর্টস ডেস্ক: তীব্র তাপদাহে পুড়ছে গোটা দেশ। উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিম সব জায়গায় গরমের অস্বস্তি। সূর্যের তেজ কমা তো দূরের কথা, প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বেড়েই চলেছে। বিশেষ করে নিম্নআয়ের শ্রমজীবী মানুষেরা পড়েছেন চরম বিপাকে। এমন পরিস্থিতিতে রিকশাচালকদের কষ্ট লাঘবে ব্যতিক্রমী এক উদ্যোগ নিলেন ক্রিকেটার আরিফা জাহান বিথী।

গত সোমবার দুপুরে রংপুর নগরীর শাপলা চত্বর সংলগ্ন আদর্শ উচ্চ বিদ্যালয়ের সামনে দুই শতাধিক রিকশাচালকের মাঝে গরম সহনীয় ক্যাপ ও ছাতা বিতরণ করে ক্রিকেটার আরিফা জাহান বিথীর প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেবী সংগঠন উইমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি অ্যান্ড হিউম্যানিটি ফাউন্ডেশন। এনটিভি

তার এমন উদ্যোগ প্রথম নয় সারা বছরই অসহায়দের নানাভাবে সহযোগিতা করে থাকে উক্ত ফাউন্ডেশনটি। এর আগে করোনাকালে অসহায় গর্ভবতী মায়েদের পাশে সহায়তার হাত বাড়ান এই ক্রিকেটার। আর্থিক সীমাবদ্ধতা থাকায় বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

আরিফা জাহান বিথী ২০১০ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত ঢাকা প্রিমিয়ার লিগ প্রথম বিভাগ ক্রিকেটে খেলেছেন। ২০১৭ সালে অসুস্থতার কারণে চিকিৎসকের পরামর্শে ক্রিকেট ক্যারিয়ার বিসর্জন দিতে হয়েছে তাকে। ঢাকা থেকে রংপুরে ফিরে গড়ে তোলেন উইমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি।

এলআরবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়