শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২৩ এপ্রিল, ২০২৪, ০৪:২০ দুপুর
আপডেট : ২৩ এপ্রিল, ২০২৪, ০৪:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আবার রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলতে চান বার্সেলোনা প্রধান

স্পোর্টস ডেস্ক: লামিন ইয়ামালের গোলটিতে কর্মকর্তাদের ভুল প্রমানিত হলে রিয়াল মাদ্রিদের বিপক্ষে এল ক্লাসিকো পুনরায় খেলার দাবি জানিয়েছেন বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তা।

সান্তিয়াগো বার্নাব্যুতে গত রোববার রিয়াল মাদ্রিদের বিপক্ষে ৩-২ গোলে হেরে গেছে বর্তমান চ্যাম্পিয়নরা। কিন্তু সেই ম্যাচে ইয়ামালের এক গোল নিয়ে বিতর্ক এখনো শেষ হয়নি। এই ম্যাচে জয়ী হয়ে রিয়াল ১১ পয়েন্টের সুস্পষ্ট ব্যবধানে এগিয়ে লিগ শিরোপার প্রায় কাছাকাছি পৌঁছে গেছে।

একটি কর্ণার থেকে ১৬ বছর বয়সী উইঙ্গার ইয়ামালের ফ্লিক মাদ্রিদ গোলরক্ষক আন্দ্রি লুনিন অনেকটাই পোস্টের ভিতর গিয়ে সেভ করেছেন। গোল-লাইন টেকনোলজি না থাকাতে ভিএআর প্রযুক্তি ব্যবহার করে জানানো হয়েছে বলটি গোল লাইন অতিক্রম করেনি। ঐ সময় ম্যাচের স্কোর ছিল ১-১। গোল ডটকম

স্প্যানিশ ফুটবল ফেডারেশন ও রেফারিং কমিটির কাছে ঘটনার ফুটেজ ও কর্মকর্তাদের আলোচনার অডিও রেকর্ড বার্সেলোনাকে পাঠানোর দাবী জানিয়েছেন লাপোর্তা। এ সম্পর্কে বার্সা প্রধান বলেন, ‘পুরো বিষয় পর্যালোচনা করলে ক্লাব বুঝতে পারবে ভুলটা কোথায় হয়েছে। আমরা এই পরিস্থিতি ভালভাবে অনুধাবনের জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করবো। প্রয়োজনে আইনি ব্যবস্থাও নিতে হতে পারে। আমরা বিশ্বাস করি গোলটি বিধি সম্মত ছিল। আর তা যদি হয়ে থাকে তবে আমরা ম্যাচটির পুনরাবৃত্তি চাই। ভিএআর ভুলের কারনে এর আগেও একটি ইউরোপীয়ান ম্যাচ পুনরায় অনুষ্ঠিত হয়েছে।

জানুয়ারিতে বেলজিয়ান শীর্ষ লিগে এ্যান্ডারলেখট বনাম জেঙ্কের ম্যাচটিতে আইনের ব্যত্যয় ঘটায় পুনরায় অনুষ্ঠিত হবার সিদ্ধান্ত হলেও পরবর্তীতে এ্যান্ডারলেখের ২-১ গোলের জয় সবাই মেনে নেয়। এর আগে ম্যাচের পরপরই স্প্যানিশ ফুটবলে গোল-লাইন প্রযুক্তি ব্যবহার না করা অপমানজনক বলে উল্লেখ করেছিলেন বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজ।

এলআরবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়