শিরোনাম
◈ বেগম খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়েছে  ◈ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ◈ গ্যাসের উৎপাদন বৃদ্ধির পরিকল্পনা ও বাজেটে বরাদ্দ কমানো স্ববিরোধী: সিপিডি ◈ সিলেটে বন্যা পরিস্থিতির উন্নতি, খুলছে পর্যটন কেন্দ্র ◈ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের চিঠি স্বাধীন সাংবাদিকতার প্রতি হুমকি: বিজেসি  ◈ দেশের প্রতিটি অর্জনে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ: প্রধানমন্ত্রী ◈ খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেসমেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী ◈ এনবিআর সদস্য মতিউরের বিরুদ্ধে তদন্তে দুদক ◈ সেনাপ্রধান হিসেবে দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান ◈ বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজ নিলেন রিজভী 

প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০২৪, ০৭:০৯ বিকাল
আপডেট : ১৯ এপ্রিল, ২০২৪, ০৭:০৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেখ জামালকে ২-১ ব্যবধানে হারালো আবাহনী

স্পোর্টস ডেস্ক: ঈদের ছুটি কাটিয়ে ফুটবল খেলতে নেমে জয় দিয়ে শুরু করেছে আবাহনী লিমিটেড। শুক্রবার গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শেখ জামালের বিরুদ্ধে ২-১ ব্যববধানে জয় পায় আবাহনী।

ম্যাচের ৮ মিনিটে মোহাম্মদ আব্দুল্লাহর গোলে এগিয়ে যায় শেখ জামাল। আবু তোরের পাসে বক্সের একটু বাইরে থেকে বল পেয়ে মোহাম্মদ আব্দুল্লাহ জোরালো শটে গোলরক্ষক শহিদুল আলম সোহেলের পাশ দিয়ে জালে জড়ান।

ম্যাচে ২৮তম মিনিটে গোল শোধ করে সমতা ফেরে আবাহনী। কর্নেলিয়াস স্টুয়ার্টের শট গোলরক্ষক মাহফুজ হাসান প্রীতম ঠিকমতো ক্লিয়ার করতে পারেননি। ফিরতি বলে সামনে থেকে জোনাথন ফারনান্দেজ দারুণ প্লেসিং শটে বল জালে জড়ান। পরে যোগ করা সময়ের শুরুর দিকে লিড নেয় আবাহনী। যোগ করা সময়ের শেষ দিকে শেখ জামালও সমতায় ফিরতে পারত। তবে সুযোগ কাজে লাগাতে পারেনি। আবু তোরের জোরালো শট অল্পের জন্য ক্রস বারের ওপর দিয়ে যায়।

দ্বিতীয়ার্ধে শে জামাল সেভাবে খেলতে পারেনি। আবাহনী ব্যবধান বাড়ানোর চেষ্টা করেছে আরও। ৭৭ মিনিটে শেখ জামাল গোললাইনে একটি সেভ করে। গোলরক্ষকের ওপর দিয়ে আবাহনীর ব্রাজিলিয়ানের শট প্রিতম মিস করেন। কিন্তু ডিফেন্ডার তাজউদ্দিন শেষ মুহূর্তে গোললাইন সেভ করে দলকে তৃতীয় গোল খাওয়া থেকে রক্ষা করেন।

এই জয়ে আবাহনী ১২ ম্যাচে ষষ্ঠ জয়ে ২২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। সমান ম্যাচে শেখ জামাল ১৫ পয়েন্টে পঞ্চম স্থানে নেমে গেছে। পুলিশ ১৭ পয়েন্টে চতুর্থ স্থানে ওঠে এসেছে। আগের ১১ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানেই আছে শেখ রাসেল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়