শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আপডেট : ১৯ এপ্রিল, ২০২৪, ০৪:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোনালদোকে ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে আদালতের নির্দেশ

স্পোর্টস ডেস্ক: পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর সাবেক ক্লাব জুভেন্টাসের বকেয়া পাচ্ছেন। তার ব্যাংক অ্যাকাউন্টে শিগগিরই যোগ হবে বিশাল অঙ্কের অর্থ। যদিও তারা মোট সম্পদের তুলনায় খুবই সামান্য। পর্তুগিজ তারকাকে ১১৩ কোটি ২৮ লাখ টাকা (৯৭ লাখ ইউরো) দিতে ক্লাবটিকে নির্দেশ দিয়েছে ইতালির একটি আদালত।

২০১৮ সালে রিয়াল মাদ্রিদের সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন কওে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দেন তিনি। এরপর ২০২১ সালে পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমান। তার আগে অবশ্য জুভেন্টাসের কাছে ৯৭ লাখ ইউরো বকেয়া বেতন দাবি করেছিলেন সিআরসেভেন। কিন্তু ইতালিয়ান ক্লাবটি সেটা দিতে অস্বীকৃতি জানায়।

এতে বিষয়টি গড়ায় আন্তর্জাতিক ক্রীড়া আদালতে। রোনালদোর সেই আবেদনের পরিপ্রেক্ষিতে কোর্ট অব আরবিট্রেশন জুভেন্টাসকে ৯৭ লাখ ইউরো দেয়ার নির্দেশ দেন। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১১৩ কোটি ২৮ লাখ টাকা। ৯৭ লাখ ইউরোর সঙ্গে মুনাফা ও বিচারিক প্রক্রিয়ার খরচও দিতে হবে জুভেন্টাসকে। যদিও ওই প্রাপ্য অর্থ থেকে কর ও অন্যান্য খরচ বাদ দিয়ে তা নির্ধারণ করেছে। -চ্যানেল২৪

রোনালদো জুভেন্টাসের কাছ থেকে যা পাচ্ছেন, সেটি তার দাবি করা অর্থের অর্ধেক। জুভেন্টাসের কাছে ১ কোটি ৯৫ লাখ ইউরো বকেয়া বেতন দাবি করেছিলেন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়