শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০২৪, ০৩:০৩ দুপুর
আপডেট : ১৯ এপ্রিল, ২০২৪, ০৩:০৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোস্তাফিজ চলে গেলে চেন্নাইয়ের অল্প হলেও ক্ষতি হবে: আকাশ চোপড়া

স্পোর্টস ডেস্ক: চলতি আইপিএলে বাংলাদেশ জাতীয় দলের পেসার মোস্তাফিজুর রহমান খেলছেন চেন্নাই সুপার কিংসের হয়ে। সেখানে দুর্দান্ত পারফরম্যান্স করছেন তিনি। পাঁচ ম্যাচ খেলে শিকার করেছেন ১০ উইকেট। তবে পুরো আইপিএল খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাকে ছাড়পত্র দেয়নি। ১লা মে পর্যন্ত অনাপত্তিপত্র দেওয়া হয়েছে মোস্তাফিজকে। ফলে টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ সময়টাতে এই বাঁহাতি পেসারকে পাবে না চেন্নাই সুপার কিংস।

মোস্তাফিজ আইপিএলে ছেড়ে দেশে চলে এলে চেন্নাই সুপার কিংস অল্প হলেও ক্ষতি হবে বলে মনে করছেন ভারতের সাবেক ক্রিকেটার আকাশ চোপড়া। এ বিষয়ে নিজের ইউটিউব চ্যানেলে আকাশ বলেন, চেন্নাইয়ের হয়ে আর খেলতে পারবেন না মুস্তাফিজ। আর অল্প কিছু সময়ই আছে মুস্তাফিজের হাতে। বাংলাদেশ কেন এমন করে? খেলতে দাও না আমার ভাইকে। সে চলে গেলে চেন্নাইয়ের অল্প হলেও ক্ষতি হবে।

কদিন আগে মোস্তাফিজকে ফিরিয়ে আনার বিষয়ে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুসের একটি বক্তব্যে আলোচনার ঝড় তুলেছে। আইপিএলে খেললে এই পেসারের জন্য ভালো হতো কি না সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মোস্তাফিজের এখন আইপিএলে খেলে শেখার কিছু নেই। তার শেখার সময় শেষ। বরং মুস্তাফিজের থেকে শিখতে পারে আইপিএলের অনেক খেলোয়াড়রা। এতে বাংলাদেশের কোনো লাভ হবে না।

বিসিবির এমন বক্তব্যে বিরক্ত হয়ে আকাশ চোপড়া বলেছেন, বাংলাদেশ বলেছে আইপিএলে খেলে কোন ফায়দা হবে না মুস্তাফিজের। এখানে খেলে সে কি পাচ্ছে? তার ওয়ার্কলোড ম্যানেজ হচ্ছে না। তারা ফিজকে ফেরত নিতে চায়। ডাকলে ডাকেন। বাংলাদেশ অনেকবার এমনটা করেছে। আমার মনে হয়, এমনটা না করলেই ভালো।

ভারতীয় খেলোয়াড়দের উদাহরণ টেনে আকাশ আরো বলেন, বিশ্বকাপের অনেক সময় আছে। ভারতের খেলোয়াড়রাও যাবে। আমি একটু স্বার্থপর, তাও ভাবি বাংলাদেশ কেন এমন করে? যে ভালো করছে তাকে ভালো করতে দাও। পরের বছর অনেক বড় অকশন হবে। মুস্তাফিজ অনেক টাকা পাবে এবং আমরা চাই সে অনেক টাকা আয় করুক। -কালের কন্ঠ

এএফ/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়