শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৭ এপ্রিল, ২০২৪, ০১:০০ দুপুর
আপডেট : ১৭ এপ্রিল, ২০২৪, ০৫:১৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় বার্সেলোনার, রেফারির ওপর ক্ষোভ জাভির (ভিডিও)

স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ জয় দিয়ে শুরু করেছিল বার্সেলোনা। দ্বিতীয় লেগেও শুরুটা ভালো ছিল বার্সার। ম্যাচের ১২তম মিনিটে রাফিনহোর গোলের পর পিএসজির ওপর চেপে বসেছিল তারা। কিন্তু ২৯তম মিনিটে রোনাল্ড আরাউহো লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ম্যাচের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে জাভি হার্নান্দেসের শিষ্যরা।

ফলে বুধবার দ্বিতীয় লেগ ৪-১ গোলে জিতে ৬-৪ গোলে এগিয়ে বার্সেলোনাকে বিদায় করে শেষ চারের খেলা নিশ্চিত করেছে পিএসজি। দলের এমন হারে বার্সা কোচ জাভি হার্নান্দেস মনে করেন, ওই ঘটনাই সব আশা শেষ করে দিয়েছে তাদের। এমনকি রেফারির এই সিদ্ধান্তটাকে অহেতুক বলে মনে করেন তিনি।

ম্যাচের ২৯তম মিনিটে বারকোলা বল নিয়ে বার্সার বক্সে ঢুকতে চেষ্টা করেছিলেন। তার সামনে ছিলেন টের স্টেগেন। বক্সে ঢোকার আগ মুহূর্তেই পেছন থেকে টেনে ধরে ফেলে দেন আরাউহো। এই ফাউলের শাস্তি হিসেবে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তিনি। এতে ১০ জনে পরিণত হয়ে যেন ম্যাচ থেকে ছিটকে যায় বার্সেলোনা। এরপর ৪০তম মিনিটে ওসামানে ডেম্বেলের গোলে ম্যাচে সমতায় ফেরে পিএসজি। -বাংলা ট্রিবিউন

বিরতির পর ৫৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ভিতিনহা। ঠিক ৭ মিনিট পর পেনাল্টি থেকে গোল করে ৩-১ ব্যবধান করেন কিলিয়ান এমবাপ্পে। শেষ দিকে ৮৯তম মিনিটে নিজের দ্বিতীয় গোলের দেখা পান ফরাসি বিশ^কাপ জয়ী তারকা।

ম্যাচের পর জাভি মুভিস্টারকে আক্ষেপ করে বলেছেন, এটা লজ্জার শুধুমাত্র রেফারির সিদ্ধান্তে পুরো মৌসুমের কঠোর পরিশ্রম এখানেই শেষ হলো। আরাউহোর লাল কার্ড ম্যাচে ভালো মতোই প্রভাব ফেলেছিল। এই সিদ্ধান্তটা ছিল অহেতুক। খুবই বাজে একটা রেফারি ছিল। আমি তাকে বলেছি যে, সে ম্যাচ বুঝে না।

অবস্থা এমন দাঁড়ায় যে, খোদ জাভিও নিজেকে নিয়ন্ত্রণ রাখতে পারেননি। এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে মাঠের পাশে অবস্থিত ক্যামেরার সামনে কুশনে লাথি দিয়ে লাল কার্ড দেখেছেন তিনি।

<iframe width="560" height="315" src="https://www.youtube.com/embed/lZZi6AqNo1I?si=B61ZG7MAT0epeJWd" title="YouTube video player" frameborder="0" allow="accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture; web-share" referrerpolicy="strict-origin-when-cross-origin" allowfullscreen></iframe>

এফএ/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়