শিরোনাম
◈ নবনিযুক্ত সেনা প্রধানের কাছে দায়িত্ব হস্তান্তর ◈ বেগম খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়েছে  ◈ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ◈ গ্যাসের উৎপাদন বৃদ্ধির পরিকল্পনা ও বাজেটে বরাদ্দ কমানো স্ববিরোধী: সিপিডি ◈ সিলেটে বন্যা পরিস্থিতির উন্নতি, খুলছে পর্যটন কেন্দ্র ◈ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের চিঠি স্বাধীন সাংবাদিকতার প্রতি হুমকি: বিজেসি  ◈ দেশের প্রতিটি অর্জনে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ: প্রধানমন্ত্রী ◈ এনবিআর সদস্য মতিউরের বিরুদ্ধে তদন্তে দুদক ◈ সেনাপ্রধান হিসেবে দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান ◈ বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজ নিলেন রিজভী 

প্রকাশিত : ১৪ এপ্রিল, ২০২৪, ০১:১৮ রাত
আপডেট : ১৪ এপ্রিল, ২০২৪, ০২:১৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা হচ্ছে না এবাদতের

স্পোর্টস ডেস্ক: ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বাংলাদেশের পেসার এবাদত হোসেন। ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজ বুধবার (১০ এপ্রিল) এমন খবরই জানিয়েছে। আগামী জুনে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে বসবে এবারের বিশ্বকাপের আসর।

গত বছরের এশিয়া কাপ থেকেই জাতীয় দলের বাইরে রয়েছেন এবাদত। এসিএল ইনজুরির কারণে তিনি খেলতে পারেননি ওয়ানডে বিশ্বকাপ। মিস করেছেন বিপিএল এবং ঢাকা প্রিমিয়ার লিগও (ডিপিএল)।

গত মাসে মাঠে ফিরে অনুশীলন করেছিলেন এবাদত। তবে তাকে এই অল্প সময়ের মধ্যে পুরোপুরি ফিট পাওয়া সম্ভব নয় বলে ক্রিকবাজকে জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশিস চৌধুরী। 

তিনি বলেছেন, এবাদতের যে অস্ত্রোপচার হয়েছে এরপর সুস্থ হতে ১২ মাসের মতো সময় লাগে। ফলে তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে পাওয়া কোনোভাবেই সম্ভব নয়।    

যদিও এবাদত নিজে এর আগে জানিয়েছিলেন, বিশ্বকাপ দিয়েই ফেরার অপেক্ষায় আছেন তিনি। লিগামেন্টে অস্ত্রোপচারের পর পুনর্বাসন প্রক্রিয়া নিয়ে বেশ আত্মবিশ্বাসী ছিলেন এই ডানহাতি পেসার। গত বছর এশিয়া কাপের ঠিক আগে লিগামেন্টের ইনজুরিতে পড়েন বাংলাদেশের অন্যতম সেটা পেসার এবাদত হোসেন। সূত্র: সময়টিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়