শিরোনাম
◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ গাজায় যুদ্ধবিরতির লক্ষ্যে রোমে ফের আলোচনা শুরু হচ্ছে রোববার ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ও সেতু ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ শ্বেতাঙ্গ নারীদের জুম বৈঠকে কমলার জন্য ২০ লাখ ডলার সংগ্রহ ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৪, ০৫:২৩ বিকাল
আপডেট : ০৩ এপ্রিল, ২০২৪, ০৫:২৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে এপ্রিলে বাংলাদেশে আসছে ভারত

স্পোর্টস ডেস্ক: সেপ্টেম্বর-অক্টোবরে বাংলাদেশে হবে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। বৈশ্বিক আসরের আগে ব্যস্ত সময়ই কাটছে বাংলাদেশের। এই মুহূর্তে অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল আছে বাংলাদেশে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে খেলছে টি-টোয়েন্টি সিরিজ। তিন ম্যাচ সিরিজের শেষ ম্যাচটি হবে বৃহস্পতিবার।

অস্ট্রেলিয়া বিদায়ের পর চলতি মাসের (এপ্রিল) শেষেই বাংলাদেশ সফর করবে ভারত নারী দল। ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে নিগার সুলতানা জ্যোতিরা।সিরিজের সূচি চূড়ান্ত হয়েছে বুধবার (৩ এপ্রিল)। সিরিজের সবগুলো ম্যাচই হবে সিলেটে।

ভারতের মেয়েরা বাংলাদেশে আসবে ২৩ এপ্রিল। সিরিজের  প্রথম ম্যাচ শুরু হবে ২৮ এপ্রিল। সিরিজের বাকি চারটি ম্যাচ হবে ৩০ এপ্রিল, ২ মে, ৬ মে ও ৯ মে। প্রথম দুটি ও শেষ ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। তৃতীয় ও চতুর্থ ম্যাচ দুটি শুরু হবে বেলা দুইটায়। -প্রথম আলো

বাংলাদেশের মেয়েদের জাতীয় দল এই প্রথম খেলতে যাচ্ছে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এর আগে সর্বোচ্চ তিন ম্যাচের সিরিজ খেলেছেন টাইগ্রেসরা। তবে ওয়ানডেতে দুবার পাঁচ ম্যাচের সিরিজ খেলেছে বাংলাদেশ, দুবারই প্রতিপক্ষ ছিল দক্ষিণ আফ্রিকা। ঘরের মাঠে ২০১৭ সালে দক্ষিণ আফ্রিকার কাছে ৪-১ ব্যবধানে হারের পর ২০১৮ সালে দক্ষিণ আফ্রিকা সফরে হারে ৫-০ ব্যবধানে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়