শিরোনাম
◈ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেশে  ◈ শেখ হাসিনাই বাংলাদেশকে থাইল্যাণ্ডের এতো আপন করে তুলেছেন: থাই মিডিয়া ◈ ভোটকক্ষে লাইভ-সাক্ষাৎকার নেওয়া যাবে না: ইসি হাবিব ◈ পরিবহন ও যোগাযোগ খাতে ২০ হাজার কোটি টাকা বিনিয়োগের পরিকল্পনা সরকারের ◈ হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল করবেন শিক্ষামন্ত্রী ◈ গাড়ির ধাক্কায় শিশু নিহত: ডিএসসিসির চালকসহ ৩ কর্মী চাকরিচ্যুত ◈ রোহিঙ্গদের ফেরাতে অস্ট্রিয়ার কাছে সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ খালেদা জিয়ার বিরুদ্ধে ভুয়া জন্মদিন উদযাপনসহ দুই মামলার চার্জ শুনানি ২১ জুলাই ◈ স্কুল বন্ধে হাইকোর্টের আদেশে অসন্তুষ্ট শিক্ষামন্ত্রী, যাবেন আপিলে ◈ রাজনীতিতে নতুন কিছু না পেয়ে মির্জা ফখরুল গণমাধ্যমে একই গীত গেয়ে চলেছেন: ওবায়দুল কাদের  

প্রকাশিত : ১৯ মার্চ, ২০২৪, ০৭:৩২ বিকাল
আপডেট : ২০ মার্চ, ২০২৪, ০১:৫৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেস্ট দল থেকে ছিটকে গেলেন মুশফিকুর রহিম

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে কিপিং করার সময় একটি বল ধরতে গিয়ে বুড়ো আঙুলে আঘাত পান মুশফিকুর রহিম। যে কারণে টেস্ট সিরিজে বাংলাদেশ দলে  খেলতে পারবেন না তিনি।

সোমবার (১৮ মার্চ) শ্রীলঙ্কার ইনিংসের তাসকিন আহমেদের করা ইনিংসের দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে তালুবন্দি করতে গেলে ডান হাতের বৃদ্ধাঙ্গুলিতে আঘাত লাগে মুশফিকের। তখন প্রাথমিক চিকিৎসার পর খেলা চালিয়ে যান। পরে স্ক্যান রিপোর্টে দেখা যায় আঙুলে চিড় ধরেছে এই উইকেটরক্ষক ব্যাটারের।

মুশফিকের ছিটকে যাওয়ার বিষয়টি গণমাধ্যামকে নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু। তিনি বলেন, মুশফিকের বুড়ো আঙুলে চিড় ধরা পড়েছে। তাকে আমরা পাচ্ছি না। অফিসিয়ালি জানাবো তার পরিবর্তে কাকে নেওয়া যায়।

জানা গেছে, মুশফিকের চোট সেরে উঠতে অন্তত চার থেকে পাঁচ সপ্তাহ সময় লাগবে। তাই স্বাভাবিকভাবেই লঙ্কানদের বিপক্ষে টেস্ট সিরিজে খেলতে পারবেন না তিনি। -দ্য ডেইলি স্টার

আগের দিন অবশ্য রীতিমতো চোটের মিছিল দেখা যায় বাংলাদেশ দলে। ইনিংসের শেষ দিকে মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও বদলি ফিল্ডার জাকের আলি চোট পেয়ে মাঠ ছাড়েন। সৌম্যর ঘাড়ের চোট পাওয়ায় কনকাশন বদলি হিসেবে মাঠে নামেন তানজিদ হাসান। জাকেরকে যেতে হয় হাসপাতালে। এমনকি আম্পায়ার রিচার্ড কেটেলবোরোও অসুস্থ বোধ করলে দ্বিতীয় ইনিংসে মাঠে নামেননি।

এএফ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়