শিরোনাম
◈ চার বছর পর বিধিনিষেধহীন মুক্ত পরিবেশে পহেলা বৈশাখ ◈ পহেলা বৈশাখে ইলিশের দাম চড়া ◈ নববর্ষ ১৪৩১ বঙ্গাব্দকে বরণে বর্ণাঢ্য র‌্যালি করবে আওয়ামী লীগ ◈ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী ◈ নতুন বছর মানে ব্যর্থতা পেছনে ফেলে সমৃদ্ধ আগামী নির্মাণ করা: মির্জা ফখরুল ◈ ইসরায়েলের তেল আবিব থেকে সরাসরি ঢাকায় ফ্লাইট অবতরণ ◈ বিএনপি গুম-নির্যাতনের কাল্পনিক তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে: ওবায়দুল কাদের ◈ সরকারি খরচে ৩০৪৮টি মামলায় আইনি সহায়তা প্রদান ◈ রেল ভ্রমণে মানুষের আস্থা তৈরি হয়েছে: রেল মন্ত্রী  ◈ অস্ট্রেলিয়ায় শপিংমলে ছুরি হামলায় নিহত ৫, আততায়ী মারা গেছে পুলিশের গুলিতে

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:১৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাত জানুয়ারি বানরের পিঠা ভাগাভাগির নির্বাচন হয়েছে: মঈন খান

মুযনিবীন নাইম: [২] ক্ষমতায় যাওয়ার জন্য নয়, সত্যিকারের প্রতিনিধিত্বমূলক সরকার গঠনের লক্ষ্যে আন্দোলন করছে বিএনপি। এমন মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। 

[৩] কারাগারে মৃত্যুবরণ করা বিএনপি নেতা ইদ্রিস আলীর পরিবারের সাথে সোমবার  দুুপুরে সাক্ষাৎ করেন মঈন খান। পরে তিনি এ মন্তব্য করেন।

[৪] তিনি বলেন, দ্বাদশ সংসদ নির্বাচন ছিল ডামি। এটি বানরের পিঠা ভাগাভাগির নির্বাচন। এর মাধ্যমে প্রমাণ হয়েছে দেশে একদলীয় শাসন ও বাকশাল কায়েম হয়েছে। সরকারের বিরুদ্ধে কথা বললে নির্যাতনের শিকার হতে হচ্ছে। সরকার দেশে অলিখিত একনায়কতন্ত্র কায়েম করেছে। এ সময়, সবাইকে আন্দোলনে শরিক হওয়ার আহ্বান জানান বিএনপির এই জ্যেষ্ঠ নেতা। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধারের প্রত্যয়ও জানান ড. মঈন খান।

[৫] তিনি অভিযোগ করেন, পাকিস্তান আমলের ২২ পরিবারের মতো, দেশে ২২০টি লুটেরা পরিবার সৃষ্টি হয়েছে। যারা দেশের সম্পদ বিদেশে পাচার করছে। সম্পাদনা: সমর চক্রবর্তী

এমএন/এসসি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়