শিরোনাম
◈ বিএনপিতে শুদ্ধি অভিযান শুরু, সরকারের সঙ্গে আঁতাতের অভিযোগে ফেঁসে যাচ্ছেন শতাধিক নেতা  ◈ তুরস্কে কন্ট্রাক্ট ফার্মিংয়ে বাংলাদেশি কৃষিবিদ ও কৃষক নিয়োগের প্রস্তাব  ◈ ফুটপাত থে‌কে জ্বলন্ত চুলা ও সিলিন্ডার সরা‌লো পু‌লিশ, আটক ৮  ◈ প্রধানমন্ত্রীকে বড়পীর আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতের আমন্ত্রণ ◈ রাজধানীজুড়ে রেস্তোরাঁয় পুলিশি অভিযান, আটক ৩৫ ◈ প্রবাসী আয়ে চমক, ৮ মাসে সর্বোচ্চ রেমিট্যান্স ফেব্রুয়ারিতে ◈ রমজানে সৌদি আরবে মাইক ব্যবহার ও সম্প্রচার সীমিত করে ৯ দফা নির্দেশনা ◈ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ◈ বেইলি রোডে অগ্নিকাণ্ড হাইকোর্টে রিট দায়ের ◈ গাজায় মানবতার বিরুদ্ধে অপরাধ বন্ধে ঐক্যবদ্ধ উদ্যোগের আহবান বাংলাদেশের

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৯:২৩ রাত
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৯:২৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক মো. মোহনসহ আটক ১১

শাহানুজ্জামান টিটু: দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল বাতিল এবং সরকার পতনের একদফা দাবিতে ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন থানায় মিছিল ও পিকেটিং করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। আটক করা হয় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক মোহাম্মদ মোহনসহ ১১ জন নেতাকর্মীকে। কয়েকটি স্থানে পুলিশ ও সরকার সমর্থকরা যৌথভাবে বিএনপির মিছিলে হামলা করেছে বলে অভিযোগ করেছেন মহানগর নেতারা। 

বুধবার দুপুরে রাজধানীর সূত্রাপুর থেকে আটক করা হয় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক মোহাম্মদ মোহনকে। শ্যামপুর-কদমতলী থানা বিএনপি অবরোধের সমর্থনে মিছিলের প্রস্তুতির সময় দয়াগঞ্জ-জুরাইন নুতন রাস্তা থেকে ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ আহমেদসহ চারজনকে আটক করে গোয়েন্দা পুলিশ।

সূত্রাপুর থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নগরীর পূরাতন লোহারপুল এলাকায় অবরোধের সমর্থনে মিছিল বের করলে স্থানীয় আওয়ামী লীগ হামলা করলে এতে বিএনপির তিনজন আহত হয়। এখান থেকে ৩ জনকে আটক করে পুলিশ।

সবুজবাগ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা রাজধানীর মাদারটেক এলাকায় অবরোধের সমর্থনে মিছিল বের কর। ডেমরা থানা বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বাঁশের পুল এলাকায় মিছিল করেছে। আগের রাতে অবরোধের সমর্থনে ডেমরা চৌরাস্তায় মশাল মিছিল বের করে।

এছাড়াও লালবাগ থানা ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নগরীর আজিমপুর বটতলা এলাকা, চকবাজার থানা বিএনপির নেতাকর্মীরা নাজিম উদ্দীন রোড পুরাতন জেলখানা রোড এলাকায় মুগদা থানা বিএনপির নেতাকর্মীরা মানিকনগরে ওয়ারী থানা বিএনপি টিপু সুলতান রোডে, হাজারীবাগ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ট্যানারী এলাকায় অবরোধের সমর্থনে মিছিল করে।

কামরাঙ্গীর থানা বিএনপি বেরি বাঁধ এলাকায় অবরোধের সমর্থনে অবরোধের সমর্থনে মিছিল বের করলে পুলিশ মিছিলের পিছন থেকে হামলা করে ৩ জনকে আটক করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়