শিরোনাম

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২৩, ০৭:৩৬ বিকাল
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২৩, ০৭:৩৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সুষ্ঠু ও অংশগ্রহণমূলকের নামে ডামি নির্বাচন উপহার দিচ্ছে সরকার: গণতন্ত্র মঞ্চ

রিয়াদ হাসান: [২] সরকার পতনের এক দফা দাবিতে বিএনপিসহ যুগপৎ আন্দোলনে থাকা জোট ও দলগুলোর ডাকা দেশব্যাপী সর্বাত্মক অবরোধের সমর্থনে মিছিল-সমাবেশ করেছে গণতন্ত্র মঞ্চ।

[৩] সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে নবম দফা অবরোধ সফলে তারা এই সমাবেশ করেন। সমাবেশের আগে পুরানা পল্টন, দৈনিক বাংলা মোড়, বিজয়নগর পানির ট্যাংকি ও জাতীয় প্রেস ক্লাব এলাকায় বিক্ষোভ মিছিল করেন তারা।

[৪] সমাবেশে গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি বলেন, এবার আগে থেকেই কথা হচ্ছিল, নতুন চমক আসবে। শেখ হাসিনা মনোনয়নপত্র জমা দেওয়ার আগেই বলেছিলেন, ডামি প্রার্থী দাও। এখন সেই ডামি দিয়েই তিনি নির্বাচন করবেন।

[৫] বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেন, শরিকদের খুবই মন খারাপ। শরিকদের প্রায় সব আসনে নৌকা প্রার্থী দিয়েছে। নতুন করে আজ তিনি ভাগ-বাঁটোয়ারা করবেন। কোন কোন আসন কোন কোন দলের প্রার্থীর নামে বরাদ্দ দেবেন, আজ অনেকখানি তারা ঠিক করে ফেলবেন। এটা তামাশার নির্বাচন। 

[৬] জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সাধারণ সম্পাদক ও গণতন্ত্র মঞ্চের বর্তমান সমন্বয়ক শহীদ উদ্দিন মাহমুদ স্বপনের সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারীর পরিচালনায় আরো বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক শহিদুল্লাহ কায়সার, ভাসানী অনুসারী পরিষদের সদস্য সচিব হাবিবুর রহমান রিজু, রাষ্ট্র সংস্কার আন্দোলনের সাংগঠনিক সমন্বয়ক ইমরান ইমন প্রমুখ। সম্পাদনা: তারিক আল বান্না

আরএইচ/টিএবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়