শিরোনাম
◈ বিএনপিতে শুদ্ধি অভিযান শুরু, সরকারের সঙ্গে আঁতাতের অভিযোগে ফেঁসে যাচ্ছেন শতাধিক নেতা  ◈ তুরস্কে কন্ট্রাক্ট ফার্মিংয়ে বাংলাদেশি কৃষিবিদ ও কৃষক নিয়োগের প্রস্তাব  ◈ ফুটপাত থে‌কে জ্বলন্ত চুলা ও সিলিন্ডার সরা‌লো পু‌লিশ, আটক ৮  ◈ প্রধানমন্ত্রীকে বড়পীর আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতের আমন্ত্রণ ◈ রাজধানীজুড়ে রেস্তোরাঁয় পুলিশি অভিযান, আটক ৩৫ ◈ প্রবাসী আয়ে চমক, ৮ মাসে সর্বোচ্চ রেমিট্যান্স ফেব্রুয়ারিতে ◈ রমজানে সৌদি আরবে মাইক ব্যবহার ও সম্প্রচার সীমিত করে ৯ দফা নির্দেশনা ◈ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ◈ বেইলি রোডে অগ্নিকাণ্ড হাইকোর্টে রিট দায়ের ◈ গাজায় মানবতার বিরুদ্ধে অপরাধ বন্ধে ঐক্যবদ্ধ উদ্যোগের আহবান বাংলাদেশের

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০৬:১৭ বিকাল
আপডেট : ২৯ নভেম্বর, ২০২৩, ০৬:১৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছে আওয়ামী লীগ: বাণিজ্যমন্ত্রী

খন্দকার রাকিবুল, রংপুর: [২] বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ১৫ বছর ক্ষমতায় থেকে দেশকে আধুনিক ও উন্নয়নের শিখরে নিয়ে গেছে আওয়ামী লীগ সরকার। যার কারণে সারা দেশের মানুষ আবারও প্রধানমন্ত্রীকে ক্ষমতায় দেখতে চায়। 

[৩] এসময় মন্ত্রী আরও বলেন, আমরা সবাইকে আহ্বান করছি নির্বাচনে অংশগ্রহণ করার জন্য। দু’একটি দল বাদে অনেকে ফরম নিচ্ছে। আগামী নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে উৎসব মুখর পরিবেশ তৈরি হয়েছে। দেশের মানুষ অধীর আগ্রহ নিয়ে নৌকায় ভোট দেওয়ার অপেক্ষায় আছে। 

[৪] বুধবার (২৯ নভেম্বর) দুপুরে রংপুরের পীরগাছার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় নেতা-কর্মীদের সাথে নির্বাচনের প্রস্তুতি নিয়ে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

[৫] তিনি বলেন, সফলতার বিচার জনগণ করবে। বৈশ্বিক প্রেক্ষাপটে করোনা থেকে শুরু করে যুদ্ধ সবকিছুই আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। তবুও জিনিসপত্রের দাম কিছু বেড়েছে। কারন সবকিছুই বিদেশ থেকে আমদানি করতে হয় বাহিরের দামের উপর নির্ভর করে আমদানি করা জিনিসপত্রের দাম। তবে নিজস্ব উৎপাদিত জিনিস সময়ের ব্যবধানে কখনো বৃদ্ধি পায় আবারো কখনো কমে যায়। তবে বাজার নিয়ন্ত্রণে সরকার সার্বিকভাবে চেষ্টা করেছে বলেও জানান তিনি।

[৬] এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়