শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০৬:১৭ বিকাল
আপডেট : ২৯ নভেম্বর, ২০২৩, ০৬:১৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছে আওয়ামী লীগ: বাণিজ্যমন্ত্রী

খন্দকার রাকিবুল, রংপুর: [২] বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ১৫ বছর ক্ষমতায় থেকে দেশকে আধুনিক ও উন্নয়নের শিখরে নিয়ে গেছে আওয়ামী লীগ সরকার। যার কারণে সারা দেশের মানুষ আবারও প্রধানমন্ত্রীকে ক্ষমতায় দেখতে চায়। 

[৩] এসময় মন্ত্রী আরও বলেন, আমরা সবাইকে আহ্বান করছি নির্বাচনে অংশগ্রহণ করার জন্য। দু’একটি দল বাদে অনেকে ফরম নিচ্ছে। আগামী নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে উৎসব মুখর পরিবেশ তৈরি হয়েছে। দেশের মানুষ অধীর আগ্রহ নিয়ে নৌকায় ভোট দেওয়ার অপেক্ষায় আছে। 

[৪] বুধবার (২৯ নভেম্বর) দুপুরে রংপুরের পীরগাছার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় নেতা-কর্মীদের সাথে নির্বাচনের প্রস্তুতি নিয়ে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

[৫] তিনি বলেন, সফলতার বিচার জনগণ করবে। বৈশ্বিক প্রেক্ষাপটে করোনা থেকে শুরু করে যুদ্ধ সবকিছুই আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। তবুও জিনিসপত্রের দাম কিছু বেড়েছে। কারন সবকিছুই বিদেশ থেকে আমদানি করতে হয় বাহিরের দামের উপর নির্ভর করে আমদানি করা জিনিসপত্রের দাম। তবে নিজস্ব উৎপাদিত জিনিস সময়ের ব্যবধানে কখনো বৃদ্ধি পায় আবারো কখনো কমে যায়। তবে বাজার নিয়ন্ত্রণে সরকার সার্বিকভাবে চেষ্টা করেছে বলেও জানান তিনি।

[৬] এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়