শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০৫:৫৩ বিকাল
আপডেট : ২৯ নভেম্বর, ২০২৩, ০৫:৫৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গণগ্রেপ্তার অংশগ্রহণমূলক নির্বাচনে বাধা হতে পারে: তৈমূর

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] তৃণমূল বিএনপির মহাসচিব এড. তৈমূর আলম খন্দকার বলেন, আমরা সবাই মিলে দেশকে রক্ষা করতে চাই। প্রধানমন্ত্রী এবার কমিটমেন্ট দিয়েছেন নির্বাচন তিনি সুষ্ঠু করবেন। প্রধানমন্ত্রী কমিটমেন্ট রক্ষা করবে আমি বিশ্বাস করি। তিনি যদি এটা রক্ষা করতে না পারেন তাহলে যে সংকট হবে এ সংকটের প্রধান ভিকটিম প্রধানমন্ত্রী নিজে হয়ে যাবেন।

[৩] বুধবার (২৯ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জে নির্বাচন কমিশনের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেওয়া শেষে তিনি এসব কথা বলেন।

[৪] এ সময় তিনি আরও বলেন, বিএনপি যারা করে সবাই গাড়ি জ্বালায় না। আমি দেখছি যারা বিএনপি করে কেউ বাড়ি থাকতে পারে না। আমি শুনেছি, রূপগঞ্জে এমপি সাহেব যে লিস্ট দেয় তাদের কেউ বাড়িতে থাকতে পারে না। এখানেও লিস্ট করা হয়। 

[৫] তিনি বলেন, প্রশাসনকে অনুরোধ করবো আপনারা নিশ্চিত হন, যারা গাড়িতে আগুন দেয় না তাদের বাড়িতে থাকতে দিন। গণগ্রেপ্তার অংশগ্রহণমূলক নির্বাচনে বাধা হতে পারে।

[৫] বিএনপি প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি অনেক লাঞ্ছিত করে, অত্যাচার-নির্যাতন করে আমাকে দল থেকে বিতাড়িত করেছে। তারা আমার প্রয়োজন মনে করেনি।

[৬] তিনি বলেন, এরপর একটি রাজনৈতিক দলের মহাসচিব হয়ে জাতির জন্য কথা বলতে আল্লাহ আমাকে মঞ্জুর করেছেন। আমি মহাজোটে যাবো না। আমি সরকারের মার্কা নিয়ে নির্বাচন করবো না, আমার দলীয় প্রতীক নিয়ে নির্বাচন করবো। জনগণ যদি মনে করে তাহলে আমাকে নির্বাচিত করবে।

[৭] তৈমূর আলম খন্দকার বলেন, আমি জীবনভর হেভিওয়েটদের বিরুদ্ধে লড়েছি। এখনও লড়াই করবো। আমি মজলুমদের রাজনীতি করি। হেভিওয়েটরা সবসময় মজলুমদের নির্যাতন করে।

[৮] নির্বাচনী এলাকা প্রসঙ্গে তিনি বলেন, রূপগঞ্জে আজ আওয়ামী লীগের লোকজনও থাকতে পারে না। তাদের জমিও দখল হয়ে গেছে। পিএসরা এগুলো করে। আমি অতীতেও পিএস রাখিনি ভবিষ্যতেও করবো না। আমি পঞ্চায়েত করবো, তারা এলাকা পরিচালনা করবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়