শিরোনাম
◈ বিএনপিতে শুদ্ধি অভিযান শুরু, সরকারের সঙ্গে আঁতাতের অভিযোগে ফেঁসে যাচ্ছেন শতাধিক নেতা  ◈ তুরস্কে কন্ট্রাক্ট ফার্মিংয়ে বাংলাদেশি কৃষিবিদ ও কৃষক নিয়োগের প্রস্তাব  ◈ ফুটপাত থে‌কে জ্বলন্ত চুলা ও সিলিন্ডার সরা‌লো পু‌লিশ, আটক ৮  ◈ প্রধানমন্ত্রীকে বড়পীর আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতের আমন্ত্রণ ◈ রাজধানীজুড়ে রেস্তোরাঁয় পুলিশি অভিযান, আটক ৩৫ ◈ প্রবাসী আয়ে চমক, ৮ মাসে সর্বোচ্চ রেমিট্যান্স ফেব্রুয়ারিতে ◈ রমজানে সৌদি আরবে মাইক ব্যবহার ও সম্প্রচার সীমিত করে ৯ দফা নির্দেশনা ◈ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ◈ বেইলি রোডে অগ্নিকাণ্ড হাইকোর্টে রিট দায়ের ◈ গাজায় মানবতার বিরুদ্ধে অপরাধ বন্ধে ঐক্যবদ্ধ উদ্যোগের আহবান বাংলাদেশের

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০১:২৩ রাত
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২৩, ০৪:০৩ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আসন পাল্টানোর প্রস্তাবে নাখোশ হয়েছেন তৈমুর আলম খন্দকার

সালেহ্ বিপ্লব: [২] চ্যানেল সাতকাহন নামে ফেসবুকে শেয়ার করা ভিডিওর শুরুতেই দেখা যায়, সাংবাদিকদের সামনে বসে আছেন তৃণমূল বিএনপি মহাসচিব এডভোকেট তৈমুর আলম খন্দকার। এই সময় তার মোবাইলে কল আসে। তিনি ক্ষমা চেয়ে কলটি রিসিভ করেন। 

[৩] ওপার থেকে কথা শোনার পর তিনি বলেন, না। আমি ৫ থেকে কিনবো না। আমি প্রধানমন্ত্রীর সামনে এই কথা বলেছি। গাজীর থাইকা ওনারা বায়াসড হইয়া এই কথা বলতেছে। আমি এই কথার পরিবর্তন করবো না। আমারে কি গিনিপিগ মনে করে? যা খুশি আমারে দিয়া করাইবো। বইলা দিয়েন, তৈমুর আলম খন্দকার এক কথার লোক। আমি আপনের সামনেই যার সাথে কথা বলার, বলে এসেছি। আমি রূপগঞ্জ থেকে নির্বাচন করবো। আল্লাহ ছাড়া কাউরে ভয় করি না। আপনি এডামেন্ট থাকবেন।

[৪] জাতীয় সংসদের ২৪০ নাম্বার আসন নারায়ণগঞ্জ-১ রূপগগঞ্জ উপজেলা নিয়ে গঠিত। বর্তমানে এই আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়