শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৬:৩১ বিকাল
আপডেট : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৬:৩১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে বিএনপির বিভাগীয় সমাবেশের অনুমতি দেয়নি পুলিশ

বিএনপি

সঞ্চয় বিশ্বাস: ফরিদপুর শহরে বিএনপির বিভাগীয় সমাবেশের অনুমতি দেয়নি পুলিশ। তাই শহর থেকে ৬ কিলোমিটার দূরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউট মাঠে সমাবেশের অনুমতি দেওয়া হয়েছে। আগামীকাল শনিবার (৪ ফেব্রুয়ারি) বিভাগীয় এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। ঢাকাপোস্ট

জেলা বিএনপির আহ্বায়ক মোদাররেস আলী জানান, শহরের মধ্যে বিএনপিকে বিভাগীয় সমাবেশ করার জন্য অনুমতি দেয়নি জেলা পুলিশ। আমরা পুলিশের এ সিদ্ধান্তে অখুশি।

তিনি আরও বলেন, আমরা দলীয় কার্যালয়ের সামনে শহরের কাঠপট্টি এলাকায় ফরিদ শাহ্ সড়ক কিংবা অম্বিকা ময়দানে সমাবেশের জন্য প্রশাসনের কাছে অনুমতি চাই। সে প্রস্তাব নাকচ করে দেওয়ায় বিকল্প হিসেবে সরকারি ইয়াছিন কলেজের মাঠের প্রস্তাব করি। প্রশাসন সেটিও নাকচ করে দিলে পরবর্তী বিকল্প হিসেবে শহরের কমলাপুর মহল্লায় অবস্থিত ময়েজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠের প্রস্তাব দেওয়া হয়। পুলিশ সে প্রস্তাব বাতিল করে দিয়ে কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউটের মাঠে সমাবেশ করার আনুষ্ঠানিক অনুমতি দেয়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, শহরের যে কোনো জায়গাতেই সমাবেশ করার অনুমতি দিলে তাতে যানজটের সৃষ্টি হত। এর ফলে জনদুর্ভোগ ও ভোগান্তি বাড়তো।

এসবি২/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়