শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ২৮ জানুয়ারী, ২০২৩, ০৩:০৫ দুপুর
আপডেট : ২৮ জানুয়ারী, ২০২৩, ০৩:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বুধবার থেকে জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিতরণ

জাতীয় পার্টি

শাহীন খন্দকার: স্থানীয় সরকারের বিভিন্ন উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন/উপ-নির্বাচন আগামী ১৬ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে জাতীয় পার্টি দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু করবে আগামী ১ ফেব্রুয়ারি (বুধবার) ২০২৩ থেকে ১৫ ফেব্রুয়ারি  পর্যন্ত।

এসব ফরম জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয় থেকে প্রতিদিন সকাল ১০:৩০ মিনিট হতে বিকেল ৪:৩০ মিনিট পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম বিতরণ করা হবে।

গণমাধ্যমে এক বিবৃতিতে জাতীয় পার্টির দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান  আরো জানিয়েছেন, দেশে ১৬ মার্চ তারিখে অনুষ্ঠিত নির্বাচনে অংশ গ্রহণ করতে ইচ্ছুক প্রার্থীদের দলীয় মনোনয়নপত্র নির্ধারিত সময়ের মধ্যে গ্রহণ করার জন্য জানিয়েছেন ।

উল্লেখ আগামী ১৯ ফেব্রুয়ারি ২০২৩ মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ এবং ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৬ মার্চ ২০২৩ নির্বাচন কমিশন তফসিল ঘোষণা অনুযায়ী বিতরণ করবে। বিবৃতিতে আরো বলা হয়েছে, ৩ ফেব্রুয়ারি ও ১০ ফেব্রুয়ারি শুক্রবার মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রম বন্ধ থাকবে।

এসকে/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়