শিরোনাম

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ১০:৫৯ রাত
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ০২:৪৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজশাহী ঈদগাহ মাঠে চলছে নেতাকর্মীদের ভোজ

মঈন উদ্দিন: পরিবহন ধর্মঘট থাকায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে তিন দিন আগ থেকে রাজশাহীতে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। ইতিমধ্যে নগরীর ঈদগাহ মাঠ পরিপূর্ণ হয়ে গেছে। তাদের জন্য সমাবেশস্থলের পাশেই চলছে গরু, খাসি, মুরগি, ডিম, সবজিসহ বিভিন্ন রকম খাবারের রান্না।

শুক্রবার (২ ডিসেম্বর) দুপুরে সরেজমিনে দেখা যায়, অসংখ্য চালের বস্তা, তেল ও রান্নার সামগ্রী মজুত করে রাখা হয়েছে মাঠের অস্থায়ী ক্যাম্পগুলোতে। নেতাকর্মী নিজেরাই পেঁয়াজ, রসুন, আদা, মরিচ কাটছেন। ক্যাম্পের পাশেই বড় বড় ডেকচিতে রান্না হচ্ছে গরুর মাংস, খাসির মাংস, মুরগির মাংস, ডিম, সবজিসহ হরেক রকম খাবার। এ ছাড়া নেতাকর্মীদের স্লোগানে মুখরিত হয়ে উঠছে ঈদগাহ মাঠসহ আশপাশের এলাকা।

সিরাজগঞ্জ থেকে আসা বাবুর্চি আলী হোসেন বলেন, “আমাদের এখানে বিভিন্ন পদের খাবার তৈরি হচ্ছে। মাছ, মাংস, ডিম, সবজি সব রকমের খাবার পাওয়া যাবে। জুমার নামাজের পর ক্যাম্পে খাবার পরিবেশন করা হবে। প্রতিটি ক্যাম্পেই নিজেদের মানুষ ছাড়াও অন্য নেতাকর্মীদেরও খাবার দেওয়া হবে।

”বগুড়া থেকে আসা নাজমুল ইসলাম নামের এক কর্মী বলেন, “আমাদের থাকা-খাওয়ার কোনো সমস্যা হচ্ছে না। আমরা বাবুর্চি নিয়ে এসে রান্না করছি। সবদিক দিয়ে ভালো লাগছে। আশা করি শনিবার (৩ ডিসেম্বর) আমাদের গণসমাবেশ সফল হবে।

প্রতিনিধি/এসএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়